1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত

টেকনাফে প্রতিপক্ষের গুলি, কাউন্সিলর নুরশাদ অল্পের জন্য প্রাণে রক্ষা পেল

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম, টেকনাফ

কক্সবাজার টেকনাফ পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের পরদিন হঠাৎ করে সহিংস ও উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। বিশেষ করে পৌরসভার ৯ নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী জোবাইর বাহিনীর বেপরোয়া কর্মকান্ডে এলাকায় সাধারণ মানুষের মাঝে ভীতির সৃষ্টি হয়েছে। তারই সূত্র ধরে গতকাল সোমবার সন্ধ্যায় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে পরাজিত প্রার্থী জোবাইর এর নেতৃত্বে একদল অস্ত্রধারীরা বিজয়ী প্রার্থী নুরুল বশর নুরশাদ ও তার সমর্থকদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে হামলা চালায়। এতে নুরুল বশর নুরশাদের সমর্থক মোঃ শহিদ গুরুতর আহত হয়।

পৌরসভার স্থানীয় বাসিন্দারা জানান, গতকাল সোমবার সন্ধ্যায় ৯ নম্বর ওয়ার্ডের সদ্য বিজয়ী কাউন্সিলর নুরুল বশর নুরশাদ তার নির্বাচনীয় এলাকায় সাধারন ভোটারদের খোঁজ খবর নিতে যান। এসময় পরাজিত প্রার্থী জোবাইর এর নেতৃত্বে একদল অস্ত্রধারীরা কাউন্সিলর নুরুল বশর নুরশাদকে লক্ষ্য করে গুলি চালায়। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পান তিনি। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরে খবর পেয়ে টেকনাফ থানার পুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে টেকনাফ থানার পুলিশ গোলাগুলির ঘটনা অসত্য বলে দাবি করেন।

এ বিষয়ে টেকনাফ পৌরসভার পুনঃ নির্বাচিত কাউন্সিলর নুরুল বশর নুরশাদ বলেন, সুষ্ঠু ভোটে জনগণের রায়ে আমি দ্বিতীয়বার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর গতকাল সোমবার আমার নির্বাচনী এলাকায় ভোটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও কৃতজ্ঞতা প্রকাশ করতে বের হয়। অত্যন্ত শান্তিপূর্ণভাবে আমরা ভোটারদের সঙ্গে সাক্ষাতের এক পর্যায়ে জালিয়া পাড়া পৌঁছলে আমার প্রতিদ্বন্দী প্রার্থী জোবায়ের হোসেনের নেতৃত্বে ইমান ও জাফরসহ অচেনা বেশ কয়েকজন বহিরাগত সন্ত্রাসী অতর্কিতে আমাদের উপর হামলা করে। এক পর্যায়ে তারা আমাকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে গুলি বর্ষণ করে। এসময় অল্পের জন্য আমি প্রাণে রক্ষা পায়। এসময় আমার সঙ্গে থাকা লোকজন কৌশলে আমাকে উদ্ধার করে নিয়ে আসেন। এছাড়া তারা আমার এজেন্ট ও সমর্থকদের বাড়িতে গিয়ে হামলাসহ বিভিন্ন হুমকি দিয়ে যাচ্ছে।

তিনি আরো জানান, ভোটে পরাজিত হওয়ার পর থেকে আমার প্রতিদ্বন্দী প্রার্থী বারবার এলাকায় সহিংসতা উস্কে দেয়ার চেষ্টা করছেন। সকালে (সোমবার) ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি শহীদ নামের আমার এক নির্বাচনী এজেন্টকেও তারা ঘরে ঢুকে হামলা করে আমি আমার কর্মী সমর্থকদের বারবার শান্তিপূর্ণ অবস্থানে থেকে সহিংসতা থেকে দূরত্বে রাখার চেষ্টা করে আমিসহ আমরা সমর্থকরা পরাজিত প্রার্থী ও তার সন্ত্রাসী বাহিনীর দ্বারা হামলার শিকার হচ্ছেন। বিষয়গুলো আমি টেকনাফ মডেল থানায় মৌখিকভাবে অবহিত করেছি এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে বক্তব্য নিতে অভিযুক্ত টেকনাফ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী জোবায়ের হোসেনকে মুঠোফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে টেকনাফ মডেল থানার অফিসার ইন-চার্জ মোঃ হাফিজুর রহমান জানান, ‘গোলাগুলির কোন ঘটনার ব্যাপারে সত্যতা পাওয়া যায়নি। তবে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়া এলাকায় দুই কাউন্সিলর প্রার্থী মুখোমুখি অবস্থানের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টীম পৌঁছে পরিস্থিতি সামাল দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর