1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

টেকনাফে ড্রামের ভিতরে থেকে ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করলো পুলিশ

  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৭৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/নাছির উদ্দীন রাজ,টেকনাফ

কক্সবাজারের টেকনাফে মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। সোমবার রাত সাড়ে বারোটার দিকে টেকনাফ সদর ইউপির মিঠা পানির ছড়া গ্রামের ইউনুসের বাড়ির নিজ কক্ষ হতে তা উদ্ধার করা হয়।

সোমবার বিকেলে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানা ওসি মোঃ হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের মিঠা পানির ছড়া একটি বাড়িতে ইয়াবা ও ফেনসিডিল ক্রয় বিক্রয়ের জন্য মজুদ রয়েছে এমন খবরে অভিযানে যায় পুলিশ। এ সময় বাড়ির মালিক পালিয়ে যায়। পরে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে বাড়ির কক্ষে আলমিরার পাশে ড্রামের ভিতরে ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, বাড়িতে মাদক মওজুদ রাখার অপরাধে মাদক আইনে উদ্ধারকৃত মালামাল নিয়ে মাদক আইনে বাড়ি মালিক ইউনুসকে পলাতক আসামি করে টেকনাফ মডেল থানার একটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর