1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফে বিজিবি’র অভিযান, পানির নিচে ৫ কোটি টাকার আইস

  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩২৬ বার পড়া হয়েছে

টেকনাফে বিজিবি’র অভিযান, পানির নিচে ৫ কোটি টাকার আইস উদ্ধার।

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে এক কেজি (ক্রিস্টাল মেথ) আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এই এক কেজি আইসের বাজারমূল্য পাঁচ কোটি টাকা বলে জানিয়েছে বিজিবি।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) রাতে গণমাধ্যমে এ সব তথ্য নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবরাং বিওপির বিআরএম-০৪ হলে ০১ কিঃ মিঃ এলাকার লবণ মাঠ সংলগ্ন ৫ নং স্লুইচ গেইট এলাকায় পানির নিচে পিলারের সাথে লুকায়িত অবস্থায় ভয়ঙ্কর এই মাদকের চালানটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে মাদক কারবারীদের সনাক্ত করতে ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর