1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

ভোক্তা অধিকারের পরিচালক পদে মনজুর মোহাম্মদ শাহরিয়ারের যোগদান

  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮২ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ টেকনাফ ৭১

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করেছেন মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এ পদে যোগদানের আগে তিনি অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) থেকে ভোক্তা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করেছেন বলে অধিদপ্তরের একজন দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেছেন।

 

এছাড়া তিনি বিষয়টি নিজেও সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন। তিনি লিখেছেন, আজ ভোক্তা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করলাম। সবাই দোয়া করবেন যেন দেশ ও দশের সেবায় প্রতিনিয়ত নিজেকে উৎসর্গ করতে পারি।

 

বিভিন্ন অভিযানে সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালনে তার খ্যাতি রয়েছে। এর আগে উত্তরার একটি পোশাকের আউটলেট সাময়িকভাবে বন্ধ করার নির্দেশ দেওয়ার পর পরই তাকে বদলি করা হয়েছিল। তাকে ভোক্তা অধিকার থেকে সরিয়ে খুলনা জোনের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়। এতে সামাজিক যোগাযোগমাধ্যম সব মহল থেকে সমালোচনার ঝড় ওঠে। পরে তার বদলির আদেশ স্থগিত করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

#যায়যায়দিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর