1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় অস্ত্র ও গোলাবারুদসহ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন ইসলামাবাদ এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ০৪ টি দেশীয় অস্ত্র ও গোলাবারুদসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করেছে।

১১/০৪/২০২২ তারিখ র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন ইসলামাবাদ ইউনিয়নের রাবার ড্রামের উত্তর পাশে নির্মাণাধীন নতুন রেললাইনের উপর সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকস আভিযানিক দল আনুমানিক একই তারিখ আনুমানিক ২১.৩৫ ঘটিকায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে নুরুল কাদের (৫২), পিতা-মৃত আব্দুর রহমান, মাতা-মৃত সুফিয়া খাতুন, সাং-পশ্চিম টেকপাড়া, ০১ নং ওয়ার্ড, ইসলামাবাদ ইউপি, থানা-ঈদগাঁও, জেলা- কক্সবাজার’কে আটক করে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির সাথে থাকা একটি প্লাস্টিকের বস্তা থেকে ০২ টি ওয়ানশুটার গান, ০২ টি থ্রিকোয়ার্টার গান, ০৬ রাউন্ড কার্তুজ ও ০২ টি ছুরি উদ্ধার করা হয়। ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র নিয়ে এলাকার লোকজনকে ভয় ভীতি প্রদর্শনসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করে আসছে মর্মে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর