1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফের শিশু আলো হত্যা : ৬ জনের মৃত্যুদন্ড,খালাস -২ ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ২২৯ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ,

কক্সবাজারের টেকনাফের বহুল আলোচিত শিশু আলো হত্যার সাড়ে ১০ বছর পর মামলার রায় ঘোষণা করেছে আদালত। এতে ৬ আসামীকে মৃত্যুদন্ড ও দুইজনকে খালাস দেয়া হয়।

বুধবার (১১ মে) বিকেল সাড়ে ৫ টায় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈল এ রায় ঘোষণা করেন।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিটর (পিপি) ফরিদুল আলম রায় ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- ইসহাক কালু, কুমিল্লার ইয়াকুব, নওগাঁর সুমন, ঠাকুরগাঁওর ইয়াছিন, নজরুল ও মায়ানমারের সৈয়দুল আমিন প্রকাশ লাম্বাইয়া। এছাড়া খালাস পেয়েছেন দিদার মিয়া ও মুহিবুল্লাহ। রায় ঘোষণার সময় তিন আসামী আদালতে উপস্থিত ছিলেন।
মামলার বাদি ও শিশু আলোর বাবা মো. আবদুল্লাহ জানান, এ রায়ে আমি সন্তুষ্ট। তবে যাদের খালাস প্রদান করা হয়েছে রায়ের কপি হাতে পাবার পর পরবর্তী ব্যবস্থা নিবো।
মামলার বাদিপক্ষের আইনজীবি এডভোকেট আমিন উদ্দিন জানান, এ রায়ে আমরা সন্তুষ্ট না। ঘটনার আসল নায়ক মুহিব্বুল্লাহ ও দিদারের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব।
প্রসঙ্গত : ২০১১ সালের ৭ সেপ্টেম্বর নিজ বাড়ীর কর্মচারী জবাই করে হত্যা করে ছিল এই শিশু আলি উল্লাহ আলো’কে। আলো টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার বাসিন্দা ও কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোঃ আবদুল্লাহর ছেলে। ওই সময় আলো টেকনাফ বিজিবি স্কুলের ১ম শ্রেনীর ছাত্র ছিল।

মামলার দীর্ঘ প্রক্রিয়া শেষে বুধবার রায়টি ঘোষণার দিন ধার্য্য ছিল। যেখানে অভিযোগপত্রে ৮ জনকে অভিযুক্ত করা হয়েছে। এই মামলায় আদালতে ১৯ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন। মামলায় অভিযুক্তদের মধ্যে ৩ জন কারাগারে থাকলেও ৫ জন পালাতক ছিল।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর