1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ ও নিন্দা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২১০ বার পড়া হয়েছে

বুধবার ১ জুন আমাদের মাতৃভূমি ও কক্সবাজার থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক আমাদের কক্সবাজারে প্রকাশিত” টেকনাফের মানবপাচারকারী মাহমুদুল হক ও আজিজুল হক সিন্ডিকেটের নিয়ন্ত্রণে” শিরোনামে সংবাদটি আমার চোখে পড়েছে যা দেখে আমি রীতিমত শিওরে উঠেছি। আমি অন্তত ভারাক্রান্ত মন নিয়ে বলতে চাই আমার বিরুদ্ধে প্রকাশিত অপবাদগুলো সংবাদ নয়,আমার বিরুদ্ধে সাজানো একটি মিথ‍্যা অপবাদের গল্প।

এমন মিথ‍্যা বদনাম করা যেমন ইসলামি বিধানমতে পাপ তেমনি মনুষ‍্যত্ব বিবর্জিত। কোন ধরনের যাচাই-বাছাই ছাড়া এবং সু-নিদৃষ্ট তথ‍্য উপাত্ত ছাড়া মনগড়া বদনামের গল্প টাইপ করে একজন মানুষের সন্মান নষ্ট করা কোন দায়িত্ববান ও পেশাদার সাংবাদিকতার পরিচয় বহন করেনা। আমি গেল ইউপি নির্বাচনে আমাকে আমার এলাকার মানুষ যথেষ্ট ভোট দিয়েছে আমার জনপ্রিয়তা দেখে তারা হতবাক। উক্ত অপবাদনামায় বলা হয়েছে আমার ভাই ও আমাদের শক্তিশালী সিন্ডিকেট রয়েছে এবং অস্ত্র রয়েছে যা সম্পূর্ণ মিথ‍্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ‍্য প্রনোদিত। আমি খুবই সাধারণভাবে দেশের সকল আইন মেনে সামাজিকভাবে পারিবারিক জীবন যাপন করে আসছি। মিশুক নিরহংকারী ও পরোপকারী মানুষ হিসেবে এলাকায় আমার খুবই জনপ্রিয়তা ও গ্রহনযোগ‍্যতা রয়েছে,একটি চিহ্নিত মানবপাচারকারী কুচক্রী মহল আমার সুনাম ও মান সন্মান নষ্ট করে সামাজিকভাবে হেয় করার জন‍্য আমার বিরুদ্ধে এমন মিথ‍্যা প্রপাগন্ডা ছড়াচ্ছে।আরও প্রকাশ করা হয়েছে আমি সাংবাদিককে গালি দিয়েছি মূলত আমি গালি দিইনাই,কথিত কিছু লোক আমার কাছে মোবাইল ফোনে চাঁদা দাবী করলে আমি দিতে অসীকৃতি জানায়,কারণ আমি উক্ত কাজে জড়িত নাই, তাই এ সুযোগে আমার আশপাশের একটি প্রকৃত মানবপাচারকারী চক্র মিলে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে আসছে।

আমি আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই,আমার বিরুদ্ধে প্রচারিত সকল অপপ্রচারে আপনারা বিভ্রান্ত হবেননা। ভবিষ্যতে এ ধরনের সংবাদ পরিবেশন করিলে আমি আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

প্রতিবাদকারি
মাহমুদুল হক ও আজিজুল হক,
মহেশ খালি পাড়া,টেকনাফ সদর
টেকনাফ কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর