1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

টেকনাফ পৌর আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন সভাপতি বদি,সম্পাদক বাহাদুর

  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২২৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ টেকনাফ 

বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ পৌর শাখার ত্রি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। রবিবার (২৩ জুলাই) দুপুরে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মাধ্যমে উক্ত ত্রি – বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। টেকনাফ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর এর সঞ্চালনায় সম্মেলন ও উদ্বোধন করেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার জাহেদ হুসাইন।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উখিয়া- টেকনাফ আওয়ামী লীগের সাংগঠনিক টিমের প্রধান রাজ মোহাম্মদ শাহ আলম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ রনজিদ দাশ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচ এম ইউনুছ বাঙালী, জেলা সদস্য ও সাবেক সংসদ সদস্য (উখিয়া- টেকনাফ) আব্দুর রহমান বদি, মোহাম্মদ শফিক মিয়া, বশিদ আহাম্মদ, বদরুল হাসান মিলক্লি, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম সিকদা, মাহাবুব মুর্শেদ, পৌর আওয়ামী লীগের সাইফুদ্দিন খালেদ, টেকনাফ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, কৃষক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ, পৌর কৃষক লীগের সভাপতি ছৈয়দ আলম সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মুজিবুর রহমানের বলেন, কক্সবাজারের টেকনাফে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ জনগণের কাছে পৌঁছে দিতে হবে। তিনি আরো বলেন, সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা সরকারের আমলে টেকনাফর প্রতিটি শিক্ষাঙ্গনে নতুন নতুন ভবন, গ্রাম পর্যায়ে চারিদিকে কার্পেটিং রাস্তা , সীমান্ত সড়কের মাধ্যমে বেড়িবাঁধ নির্মণ, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা, মডেল মসজিদ নির্মাণ,আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে পর্যটকদের জন্য সাবরাং ট্যুরিজম পার্ক ও নাফ ট্যুরিজম পার্ক নির্মাণ ও দৃষ্টিনন্দন মেরিন ড্রাইভ সড়ক সহ অভূতপূর্ণ উন্নয়ন করেছেন টেকনাফে । তাই আগামী দিনে তাকে নৌকা মার্কায় বিপুল ভাবে ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

পরে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় আব্দুর রহমান বদি কে টেকনাফ পৌর সভা আওয়ামী লীগের সভাপতি ও মোহাম্মদ আলম বাহাদুর কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন মেয়র মুজিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর