1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

টেকনাফে বিজিবি’র পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবা,আইস, বিদেশি মদ জব্দ : আটক -১

  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮৭ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে পৃথক তিনটি অভিযানে প্রায় ৭ কোটি টাকার ক্রিস্টাল মেথ (আইস), মদ, বিয়ার ও ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এর মধ্যে একটি অভিযানে ইয়াবাসহ মফিজুল ইসলাম (৩০) নামে এক যুবকে বিজিবি আটক করেছে। তবে অন্য দুইটি অভিযানে কাউকে আটক করতে পারেননি।

আটক যুবক উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়ার মৃত বাচা মিয়ার ছেলে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে শুক্রবার ভোর ৪টা পর্যন্ত টেকনাফ উপজেলার হোয়াইক্যং, খারাংখালী ও সাবরাং ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

বিজিবির দাবি, নাফ নদী দিয়ে মিয়ানমার থেকে এসব মাদকের চালান বাংলাদেশে পাচার করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির পৃথক তিনটি দল সেখানে অভিযান চালায়। এসব অভিযানে ১ কেজি ১.২৫৮ গ্রাম আইস, ২১ হাজার ৯১০ ইয়াবা, ১৫০ বোতল মদ ও ৩৫০ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ছয় কোটি আটানব্বই লাখ দশ হাজার পাঁচশ টাকা।

শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার আরও জানান, জব্দ করা আইস ও ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হচ্ছে। পরবর্তী সময়ে সবার উপস্থিতিতে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হবে। আটক যুবককে থানা পুলিশে সোপর্দ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ সময় একটি একটি কাঠের নৌকাও জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর