1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

সীমান্তে অবৈধভাবে পাচারকালে ৩০ হাজার ডলারসহ একজন আটক

  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৯ বার পড়া হয়েছে

সংবাদদাতা, যশোর

বিজিবি’র যশোর ব্যাটালিয়নের অধীনস্থ আমড়াখালী চেকপোস্টে অভিযান চালিয়ে ৩০,০০০ ইউএস ডলারসহ ০১ জনকে আটক করা হয়েছে।

(১৯ ফেব্রুয়ারি) ২০২৩ তারিখ সন্ধ্যায় বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর অধিনায়ক লেঃ কর্নেল আহমেদ হাসান জামিল এ তথ্য নিশ্চিত করে।

তিনি জানান – বিজিবিএমএস, জি এর নির্দেশনায় সুবেদার মোঃ আহাদ আলী এর নেতৃত্বে বেনাপোল বিওপির অধীনস্থ আমড়াখালী চেকপোষ্টে একটি নিয়মিত তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে আমড়াখালী চেকপোষ্টের সামনে কলকাতা হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তল্লাশিকালে একজন যাত্রীকে সন্দেহ হওয়ায় তাকে তল্লাশি করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় তার পায়ের জুতার মধ্যে ৩০,০০০ ইউএস ডলারসহ তাকে আটক করা হয়। আটককৃত ডলারের বর্তমানমূল্য ৩৩,০০,০০০/- (তেত্রিশ লক্ষ) টাকা। পরবর্তীতে তার ব্যাগ তল্লাশি করে ভারতীয় ০১টি আই ফোনসহ ০২ টি মোবাইল জব্দ করা হয়। আটককৃত ব্যক্তির নাম- মোঃ তোফাজ্জল হোসেন (৫২), জেলা-মুন্সিগঞ্জ। আটককৃত মোবাইল ও ইউএস ডলারসহ সর্বমোট সিজার মূল্য ৩৩,৪০,০০০/- (তেত্রিশ লক্ষ চল্লিশ হাজার) টাকা।

আটককৃত মোবাইল ও ইউএস ডলারসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর