1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে ৭ লাখ ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৩৪৫ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজার টেকনাফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ৭ লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কোস্ট গার্ড সদস্যরা। সোমবার (২৭ মার্চ) দিবাগত রাত ২টার দিকে সেন্টমার্টিন উপকূলের দক্ষিণ-পূর্ব এলাকায় অভিযান চালিয়ে এই বড় চালানটি উদ্ধার করা হয়। এ সময় একটি নৌকাও জব্দ করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ
বিষয়টি নিশ্চিত জানান, মিয়ানমার থেকে নৌকায় করে ইয়াবার একটি চালান বাংলাদেশে আসার গোপন খবরের ভিত্তিতে কোস্ট গার্ডের একটি বিশেষ দল সেন্টমার্টিন পূর্ব চরে ওত পেতে থাকে। রাতে মিয়ানমারের দিক থেকে আসা একটি নৌকা সেন্টমার্টিন উপকূলে চরের কাছাকাছি পৌঁছালে কোস্ট গার্ড সদস্যরা নৌকাটি চ্যালেঞ্জ করে।

তিনি আরও জানান, কোস্ট গার্ডের সদস্যদের উপস্থিতি দেখে নৌকায় থাকা দুই পাচারকারী সাগরে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। এরপর কোস্ট গার্ড সদস্যরা নৌকাটি তল্লাশি করে একটি পলিথিনের ১০ টি বস্তায় বিশেষ কায়দায় রাখা সাত লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত ইয়াবা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর