1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

অসহায়-দুস্থদের মাঝে টেকনাফ পৌর যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২৬৪ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি,টেকনাফ (কক্সবাজার)

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে পবিত্র রমজান মাস উপলক্ষে গরিব-দুস্ত-অসহায় ও সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে টেকনাফ পৌর যুবলীগ।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুর তিনটায় পৌর যুবলীগের সভাপতি রেজাউল করিম ধইল্যা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ পরিচালনায় পৌর যুবলীগের আয়োজনে সাঃ সম্পাদকের বাস ভবন প্রাঙ্গণে তিন প্রায় শতাধিক মানুষের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

কৃচ্ছতা সাধনে প্রধানমন্ত্রীর নির্দেশানুযায়ী ইফতার পার্টির বদলে গরিব ও দুস্থদের ইফতার বিতরণের এ উদ্যোগ নেওয়া হয়েছে যুবলীগ।

এ সময় টেকনাফ পৌর যুবলীগের সভাপতি রেজাউল করিম ধইল্যা ও সাঃ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ তৃণমূল থেকে কাজ করে যাচ্ছে। যুবলীগের চলমান সকল কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দের আহবানে সারা দিয়ে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে। এদিকে বিএনপির নেতাকর্মীরা কোনো ইস্যুতেই মানুষের পাশে থাকে না। তারা আছে চোরাগলি দিয়ে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র নিয়ে। আমাদের পক্ষ থেকে আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এ সময় বক্তারা আরও বলেন, ‘শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে যেমন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও তার হাতে দেশ থাকলে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবো ইনশাআল্লাহ।

এ সময় টেকনাফ পৌর যুবলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর