1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

সেন্টমার্টিনে ঘূর্ণিঝড় ‘মোখায় ক্ষতিগ্রস্তদের মাঝে সুশীলনের শুকনো খাবার বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ২০৮ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ কক্সবাজার

কক্সবাজারের টেকনাফে বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলন এর পক্ষ থেকে উপজেলার দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিনে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্ত প্রায় পাঁচ শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) বিকেলে সেন্টমার্টির ইউনিয়ন পরিষদে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. কামরুজ্জামান নিদের্শনায় দ্বীপে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্তদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন-সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান, ১ নং ওর্য়াডের মেম্বার আকতার কামাল, ২নং ওর্য়াডের মেম্বার মো: জুবায়ের, ৫ নং ওর্য়াডের মেম্বার সামশুল ইসলাম, ৬ নং ওর্য়াডের মেম্বার সৈয়দ আলম, ৮ নং ওর্য়াডের মেম্বার ফয়জুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা অফিসের ইন্জিনিয়ার সুবোধ মন্ডল এবং সুশীলের আলমগীর রেজা,পলাশ কুমার রায়, সেলিম প্রমূখ।

এমন ঘূর্ণিঝড় মহা দুর্যোগে উক্ত খাবার পেয়ে সুশীলনের নির্বাহী প্রধান মুস্তফা নূরউজ্জামানের প্রতি ফোনের মাধ্যমে দ্বীপবাসীর পক্ষ থেকে সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবুর রহমান ধন্যবাদ জ্ঞাপন করেন।

সুশীলন এর কর্মতর্তা আরও জানান, আমাদের এর মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর