1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫

টেকনাফের উঠনিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৪০৫ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি,টেকনাফ

কক্সবাজার-টেকনাফে বড়ইতলী এলাকায় উঠনিতে যাত্রীবাহী মিনিবাস- সিএনজি’র সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে। এতে অন্তত আরও ২ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

রবিবার (১৮ জুন ) বিকাল সাড়ে তিনটার দিকে সদরের বড়ইতলী এলাকায় উঠনিতে এ ঘটনা ঘটে। নিহত যুবক মো. সালাউদ্দিন সেই টেকনাফ সদরের ৯নং ওয়ার্ড কেরুনতলী এলাকার মৃত আলী আকবরের পুত্র।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) নাছির উদ্দীন মজুমদার জানান- সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল ও নিহতের যুবকের লাশ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করা হয়েছে। পরবর্তী কার্যক্রম হাইওয়ে পুলিশ পরিচালনা করবে।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ কাইয়ুম উদ্দিন চৌধুরী জানান- ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে অপমৃত্যু মামলা দায়েরের করা হয়েছে। মিনিবাস- সিএনজি জব্দ করেছি এবং মামলা দায়ের করা হবে।

এদিকে স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সালাম বলেন – কক্সবাজার টেকনাফ সড়কের বড়ইতলী এই উঠনিতে দিয়ে প্রতিনিয়ত কোনো না কোনো দুর্ঘটনা ঘটে মারা যাচ্ছে তাজা প্রাণ। এই সড়ক মেরামত বা পুননির্মাণ করা না হলে আরও দুর্ঘটনা ঘটবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর