1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

গণধর্ষণের অভিযোগে কিশোরীর নানির মামলা

  • আপডেট সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৮ বার পড়া হয়েছে

আবু সায়েম আকন, ঝালকাঠি থেকে

ঝালকাঠির রাজাপুরে ১৫ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে ভূক্তভোগীর নানী বাদী হয়ে তিন ধর্ষকের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

মামলায় অভিযুক্ত তিনজন হলো মো. ইউনুছ হাওলাদারের ছেলে মো. রবিউল হাওলাদার, মো. রুহুল প্যাদার ছেলে মো. মিরাজ প্যাদা, আব্দুল করিম সিকদারের ছেলে মো. রিপন সিকদার। অভিযুক্তরা উভয়ে উপজেলার সদর ইউনিয়নের বড় কৈবর্তখালী গ্রামের বাসিন্দা।

মামলা থেকে জানাগেছে, কিশোরীর নানী আর্থিকভাবে অস্বচ্ছল হওয়ায় উপজেলার বড় কৈবর্তখালী সমবায় এলাকায় সরকার থেকে পাওয়া আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে ২ বছর যাবৎ বসবাস করে আসছে। গত এক সপ্তাহ পূর্বে তার মেয়ের ঘরের নাতনি বেড়াতে আসে। ৯ সেপ্টেম্বর রাত ১২ টা ১৫ মিনিটের সময় নাতনির পূর্ব পরিচিত রবিউল হাওলাদার তার ঘরে আসে এবং নাতনিকে ডেকে রাস্তায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই রাখা রবিউলের মিনি পিক-আপে নাতনিকে তুলে কাছের একটি বাড়ির সামনে নিয়ে বিয়ের প্রলভোন দেখাইয়া ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক দুই বার ধর্ষণ করে রাত তিনটার দিকে পিক আপে করে আশ্রয়নে রেখে যায়। রেখে যাওয়ার সময় স্থানীয় দুই পাহাড়াদার রিপন ও মিরাজ বিষয়টি দেখে রাত সাড়ে ৩টার দিকে তারা দুইজন বাদীর ঘরে যায়। সে খানে মিরাজ বাদীকে কথা বলার ছলে কৌশলে রাস্তায় নিয়ে যায় আর রিপন তার নাতনিকে ঘরে বসে জোড়পূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে রিপন রাস্তায় গিয়ে বাদীকে কথার ছলে আটকে রাখে আর মিরাজ ঘরে গিয়ে নাতনিকে জোড়পূর্বক ধর্ষণ করে। এ ভাবে রাত সাড়ে ৪টা পর্যন্ত তারা পালাক্রমে ধর্ষণ করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভূক্তভোগীর ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দী রেকর্ড করতে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর