1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ

বিজিবি’র বিশেষ অভিযানে মিললো আড়াই লাখ ইয়াবা!

  • আপডেট সময় : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৩০১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফের সাবরাংয়ে ২ বিজিবি  ব্যাটালিয়নের বিশেষ অভিযান চালিয়ে ২ লক্ষ ৫৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। 

০৫ সেপ্টেম্বর শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. মহিউদ্দিন আহমেদ (বিজিবিএমএস)।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৫ হতে ৮’শ গজ দক্ষিণ দিকে আচারবুনিয়া নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে সাবরাং বিওপি’র একটি টহলদল ওই এলাকায় বিভক্ত হয়ে বেড়ীবাঁধের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান করে।

এ সময় দু’জন ব্যক্তিকে ২টি প্লাস্টিকের ব্যাগ কাঁধে নিয়ে নাফ নদী পার হয়ে সীমান্তের শূণ্য লাইন হতে বাংলাদেশের অভ্যন্তরে আচারবুনিয়া এলাকায় লবণের মাঠের দিকে আসতে দেখে। তাদের সন্দেহজনক মনে হলে টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে টহলদলের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত দৌড়ে পালিয়ে যাওয়ার সময় কাঁধে থাকা বস্তাগুলো মাটিতে পড়ে যায় এবং চোরাকারবারীরা পার্শ্ববর্তী গ্রামের ভিতরে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত স্থানে তল্লাশী করে ফেলে যাওয়া ২টি বস্তার ভিতর হতে ২ লক্ষ ৫৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে তাদের সনাক্তের জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর