1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :

জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কমিটি অনুমোদন : সভাপতি-জিকু, সম্পাদক জুবাইর

  • আপডেট সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৫৭ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

 

কক্সবাজারের টেকনাফে জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার আওতাধীন ৯ নং ওয়ার্ড শাখার আংশিক কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে

 

সোমবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় টেকনাফ পৌর শহরের ছানুর আমগাছতলা পৌর শ্রমিক লীগের কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছৈয়দ আলমের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় রবি আলম জিকু’কে সভাপতি, সহ-সভাপতি মোঃ সাইফুল, সাধারণ সম্পাদক মোঃ জুবাইর ও মোঃ ইসহাক’কে সাংগঠনিক সম্পাদক করে আগমী ১ বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত সভায় টেকনাফ পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া বলেন- বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। আগামী দ্বাদশ জাতীয় সাংসদ জাতীয় সাংসদ নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং  সু-সংগঠিত ও গতিশীল করতে এই কমিটি দেওয়া হয়েছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন -পৌর শ্রমিক লীগের যুগ্ম সাঃ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস ওয়াহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মোঃ আরাফাত সানি, পৌর শ্রমিক লীগ ৩ নং ওয়ার্ডের সভাপতি জাকের হোসেন, ভ্যান শ্রমিক লীগের সভাপতি আব্দুল মোতালব, ১ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর