1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৬১ জনের মৃত্যু ভারতের দয়ায় নয়, নিজেদের শক্তিতে টিকে আছি: ওবায়দুল কাদের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে টেকনাফে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারের সংবাদ সম্মেলন মাদরাসা ছাত্রীকে ধর্ষণের মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রশিক্ষণ বিমানের সেই পাইলট মারা গেছেন প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্তের ঘটনায় একজন পাইলট নিহত প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের মধ্যে গুলাগুলিতে ৪ জন নিহত ||Teknaf 71

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১১১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ ৭১

 

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক গোলাগুলির ঘটনায় চারজন নিহত হয়েছেন। ০৫ ডিসেম্বর মঙ্গলবার রাত ৯টার পর হতে গভীর রাত পর্যন্ত গোলাগুলির ঘটনায় তার নিহত হয়ে।

 

জানা যায়- মঙ্গলবার রাত সাড়ে ৮ টার  রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর জি/৩ ব্লকে আরাকান রোহিঙ্গা সালভেশন আর্মির (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও) এর প্রায় ২০-৪০ জনের একটি দল জড়ো হয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে জড়িয়ে পড়ে। এ ঘটনায় ৩ জন নিহত হন। এতে দু’সন্ত্রাসী বাহিনীর মধ্যেই প্রায় ঘন্টাখানেক গোলাগুলি চলে।

 

পরে ঘটনার খবর পেয়ে এপিবিএন পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছলে ঘটনাস্থল থেকে দু’সন্ত্রাসী গ্রুপের সদস্যরা পালিয়ে যান। পরবর্তীতে পুলিশ ৩ জনের মরদেহ উদ্ধার করে।

 

অপরদিকে, সন্ত্রাসী গ্রুপ আরএসওর সোর্স সন্দেহে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। সেই রোহিঙ্গা ক্যাম্প-১৭ এর সি/৭৭ ব্লকে বাসিন্দা তার নাম আবুল কাসেম তাকে মাথায় গুলি করে হত্যা করে।

 

নিহতরা হলেন-উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৫ ব্লক: জি/৩ এর কামাল উদ্দিনের ছেলে জয়নাল উদ্দিন (২৭), ক্যাম্প-১৭ এর আবুল বশরের ছেলে আবুল কাসেম (৩০), ক্যাম্প-১ ইস্ট ব্লক-জি/১২ এর মনি উল্লাহর ছেলে ইমাম হোসেন (৩০) ও ক্যাম্প-১৫ ব্লক: জি/৬ এর মো. শফিকের ছেলে আনোয়ার সাদেক (১৭)।

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসাইন জানান, রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় নিহতদের লাশ গুলো উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরি হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ গুলো কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর