1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

বিশ হাজার ইয়াবা’সহ যুবক আটক ||Teknaf 71

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৩৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি

 

কক্সবাজারের উখিয়া থানাধীন পালং গার্ডেন এলাকায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ২০ পিস ইয়াবা’সহ একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

 

বৃহস্পতিবার গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব ১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী।

 

র‌্যাব জানান- গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা এলাকা হতে একটি ব্যাটারি চালিত অটো যোগে একজন মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে উখিয়ার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত (২৭ ডিসেম্বর) র‌্যাব-১৫, সদর কোম্পানীর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রত্মাপালং ইউনিয়নের ০৯নং ওয়ার্ডস্থ উখিয়া-কক্সবাজারগামী সড়কে পালং গার্ডেন সংলগ্ন ইমু মটরস এর সামনে পাকা সড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। এ সময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে একটি ব্যাটারি চালিত অটোরিকশার চালক কৌশলে তার অটোটি নিয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার ব্যাটারি চালিত অটো রিকশার  যাত্রীর আসনের নিচে আলাদা ভাবে লোহার তৈরী বক্সের ভিতর বিশেষ কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে। পরবর্তীত উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির অটো রিকশা তল্লাশী করে *সর্বমোট ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার* করা হয়।

 

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় *আবদু রহিম (২১)*, পিতা-নুর আহমদ, সাং-উক্তর শ্রীকুল, ফতেখারকুল ইউনিয়স, থানা-রামু, জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত ব্যক্তি দীর্ঘ দিন যাবত অটো রিকশা চালনার পাশাপাশি ড্রাইভারী পেশার আড়ালে মাদক ব্যবসা করে আসছে। ধৃত মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে এই অভিনব কায়দায় অবলম্বন করে কক্সবাজারের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

 

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতাকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর