1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব গ্যাস বিস্ফোরণে একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্য পাঁচদিনে চার দফায় কমলো স্বর্ণের দাম

সমাজের অভাব অনটন দুর্নীতি অন্যায় অপরাধ লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে – আবুল কাশেম

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১১৩ বার পড়া হয়েছে

নিউজ রুম

দৈনিক যুগান্তরের টেকনাফ অফিস উদ্বোধন কালে সারা বাংলাদেশের সাংবাদিকদের অহংকার এবং অনুসন্ধানী প্রতিবেদক ও যুগান্তরের ভ্রম্যামান প্রতিনিধি মোঃ আবুল কাশেম বলেন, যুগান্তর পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম পত্রিকাটি সৃষ্টি করেছিলেন এদেশের মানুষের কল্যাণের জন্য। তাই সৃষ্টিলগ্ন থেকে পত্রিকাটি সাদা কে সাদা কালাকে কালা বলে সংবাদ প্রচার করে আসছে । আপনাদেরকেও এই পথ অনুসরণ করে লেখনীর মাধ্যমে টেকনাফের সমস্ত অভাব অনটন, দুর্নীতি ও অন্যায়, অপরাধ সমাজের সব চিত্র পত্রিকার মাধ্যমে তুলে ধরার মানসিকতা থাকতে হবে। তাহলে এই অফিস সার্থক হবে বলে মনে করি। আমি এই অফিসের উত্তরোত্তর সফলতা কামনা করছি। পাশাপাশি আমার যেকোন সহযোগিতা আপনাদের জন্য উন্মুক্ত থাকবে।

গেল সোমবার (১১ মার্চ) বিকালে ফিতা কেটে উক্ত কার্যালয়টি উদ্বোধন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল মেম্বার ও হ্নীলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসাইন। দেশের শীর্ষ পত্রিকা দৈনিক যুগান্তরের ভ্রাম্যমাণ প্রতিনিধ ও গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও হ্নীলা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দীন, পল্লী চিকিৎসক মুফিজুর রহমান, হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরু, কক্সবাজার জেলা মৎস্যজীবি লীগের যুগ্ম সম্পাদক সেলিম চৌধুরী, আওয়ামীলীগ নেতা হোছাইন আহমদ ,কেফায়েত উল্লাহ মার্কেটের সত্বাধিকারী প্রবাসী আলমগীর,৬ নংওয়ার্ড যুবলীগ নেতা মোঃ ইউনুছ বিশিষ্ট মুরুব্বি সুলতান আহমদ, দৈনিক যুগান্তর ও এশিয়ান টিভির টেকনাফ প্রতিনিধি সাংবাদিক নাছির উদ্দীন রাজ, দৈনিক সমুদ্র কন্ঠের শামসুল আলম সারেক, দৈনিক প্রথম বুলেটিন পত্রিকার জামাল উদ্দীন, বাংলা ভয়েস পত্রিকার মোঃ শাহ ইমরান সহ আরো অনেকেই।
পরে সাংবাদিক কার্যালয় উদ্বোধন উপলক্ষে উপস্থিত সকলে মিষ্টি মুখ শেষে দেশ, জাতি ও কার্যালয়ের কল্যাণ কামনায় বিশেষ দোয়া এবং মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর