1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই তরুণের

  • আপডেট সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৩৩৭ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাঈম মিয়া (২১) ও মো. শরীফ মিয়া (২২) নামের দুই তরুণ নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ গাজীপুর মহাসড়কের পৌরসদর এলাকার মরুয়াতে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

নিহত নাঈম মিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামের শহিদুল্লাহর ছেলে ও মো. শরীফ মিয়া পৌরসদর এলাকার লক্ষীয়া গ্রামের আবু রায়হানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ গাজীপুর মহাসড়কের পাকুন্দিয়া পৌরসভার মরুয়া এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাঈম মিয়া নামের একজন ঘটনাস্থলে নিহত হন। মো. শরীফ মিয়া নামের আরেকজন কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, কিশোরগঞ্জ গাজীপুর সড়কে বিপরীত দিক থেকে আসা দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শুনেছি আহতদের মধ্যে একজন হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসার জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর