1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

সহ্য হয়নি স্ত্রীর পরকীয়া, জীবনই দিয়ে দিলেন স্বামী

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৪৪৩ বার পড়া হয়েছে

পঞ্চগড়ে স্ত্রীর পরকীয়ায় সহ্য করতে না পেরে স্ত্রীর বড় ভাইয়ের বাড়িতে এসে আত্মহত্যা করেছে স্বামী। নিহত ওই ব্যক্তির নাম দেবারু(৩৮)। জানান,নিহত দেবারু ও তার স্ত্রী দীর্ঘদিন যাবত ঢাকার একটি বে-সরকারী কোম্পানিতে চাকুরী করেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে জেলার বোদা উপজেলার বানিয়াপাড়া এলাকায় এন্তাজুল এর বাসায় এই ঘটনা ঘটে বলে বায়ান্ন টিভিকে নিশ্চিত করেছেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক

স্থানীয়রা জানান, দেবারুর স্ত্রী এক ব্যক্তির সাথে পরকীয়ায় জড়ান। এ নিয়ে দেবারু একাধিকবার অভিযোগ করেন তার শ্বশুর বাড়ির লোকজনের কাছে। সম্প্রতি নিজ এলাকায় দেবারু ও তার স্ত্রী ঈদের জন্য বাসায় আসলে সেখানেও তাকে নির্যাতন করা হয়।

মঙ্গলবার দেবারুর স্ত্রী তার স্বামীকে রেখে ঢাকায় যায়। এ ঘটনায় সকালে স্ত্রীর বড় ভাইয়ের বাসায় অভিযোগ করতে আসেন সে। অভিযোগ করার পরেও শ্বশুর বাড়ির লোকজনের কাছ থেকে কোনরকম সারা না পেয়ে। সবার অজান্তে স্ত্রীর বড় ভাইয়ের ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান,বিয়ের পর হতে সংসারের স্বচ্ছলতা ফেরাতে ঢাকায় পাড়ি জমায় এ দম্পতি । এরই মধ্যে পরকীয়ায় জড়ায় স্ত্রী। এ নিয়ে বারবার তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। তার বড় ভাইয়ের কাছে সেই অভিযোগ করতে এসে সুরাহা না পেয়ে সে আত্মহত্যা করেন।

এলাকাবাসীরা জানান, প্রায় সময় নানা অভিযোগ নিয়ে নিহত ব্যক্তি তার শশুর বাড়ির লোকজনের কাছে অভিযোগ করেন।

বোদা থানার ওসি জানান, কি কারনে আত্মহত্যা করেছে তা তদন্ত করলে জানা যাবে। তাঁরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

প্রসঙ্গত, দেবারুর বাড়ি বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের ফিনদাইলবাড়ি পাড়া গ্রামে। সে ওই এলাকার শুকুর আলীর ছেলে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর