1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গাদের জন্ম নিবন্ধন করায় চেয়ারম্যান বরখাস্ত ছেলের ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধ বাবার! চট্টগ্রামের পথে জলদস্যুদের কবল থেকে মুক্ত হওয়া জাহাজ এমভি আবদুল্লাহ বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে কু’পিয়ে হ’ত্যা প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন 

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

সুনামগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে জনপ্রিয় বাউল শিল্পী ও গীতিকার পাগল এক্সপ্রেসের মতিউর রহমান হাসান নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজনসহ দুজন ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় আরও তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিএনজি করে দোয়ারাবাজার থেকে ছাতক নিজ এলাকায় ফিরছিলেন পাগল হাসানসহ ৪ জন। ফেরার পথে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে বিপরীতমুখী একটি বাসের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাগল হাসান ও সাত্তার নামে আরেকজনের মৃত্যু হয়। ঘটনার পর বাস চালক পালিয়ে যান।

 

দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন ছাতক থানার ওসি মোহাম্মদ শাহ আলম ও ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স ছাতক ষ্টেশন কর্মকর্তা জালাল আহমেদ।

 

উল্লেখ্য, আসমানে যাইওনারে বন্ধু, জীবন খাতায়, আমি এক পাপিষ্ঠ বান্দা, রেলগাড়ীর ইঞ্জিনসহ অসংখ্য গান গেয়েছেন মতিউর রহমান হাসান। সবার কাছে তিনি পাগল হাসান হিসেবেই পরিচিত ও জনপ্রিয় ছিলেন।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর