1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

লেদা, মোচনী ও জাদিমুড়া বাজারের ইজারা পেল রফিকুল আলম চৌধুরী ও আব্দুল্লাহ কাদের

  • আপডেট সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা, মোচনী ও জাদিমুড়া বাজারের অস্থায়ী পশুর হাট ও অস্থায়ী বাজার ইজারা পেল বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল আলম চৌধুরী ও আব্দুল্লাহ বিন কাদের। তাহারা আজ নতুন করে ওই বাজার গুলোর ইজারা পান বলে গণমাধ্যম কে বুধবার সন্ধায় নিশ্চিত করেছেন।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আদনান চৌধুরী সাক্ষরিত এক পত্রের ( যার স্মারক নং ০৫,২২,২২৯০,০০০,১৩,০১,২৪- ১৮৭৩) মাধ্যমেও তা জানা গেছে। (এটি শুরু লেদা বাজারের স্মারক নং) বাকী গুলো পরে জানাবেন বলে জানিয়েছেন নতুন ইজারাদার।

ওই পত্রে উল্লেখ করা হয়েছে, লেদা বাজার, অস্থায়ী পশুর হাট ও অস্থায়ী বাজার অদ্য মঙ্গলবার (১১জুন-২৪) হইতে পবিত্র ঈদ-উল আযহা ২৪ পরের দিন পর্যন্ত অস্থায়ী পশুর হাট এবং অস্থায়ী বাজার হিসেবে আগামী ৩০ শে চৈত্র ১৪৩১ বাংলা পর্যন্ত পত্রে বর্ণিত শর্ত সাপেক্ষে ইজারা দেওয়া হয়।

পাশাপাশি ঐ বিষয় টি সদয় অবগতির জন্য ও কার্যার্থে, কক্সবাজার জেলা প্রশাসক, উপ- পরিচালক, স্থানীয় সরকার কক্সবাজার , ক্যাম্প ইনচার্জ লেদা ক্যাম্প নং ২৪ -২৫, সহকারী কমিশনার ভূমি টেকনাফ, অফিসার ইনচার্জ একটা মডেল থানা, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা হ্নীলা, চেয়ারম্যান ২ নম্বর হ্নীলা ইউনিয়ন পরিষদ কে পত্র প্রেরণ করা হয়েছে।
তবে নতুন ইজারা দার কে যেন সকলে সহযোগিতা করেন সে জন্য লেদা, মোচনী ও জাদিমুড়া বাসীর প্রতি বিনীত অনুরোধ জানান, রফিকুল আলম চৌধুরী ও আব্দুল্লাহ বিন কাদের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর