1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

লেদা, মোচনী ও জাদিমুড়া বাজারের ইজারা পেল রফিকুল আলম চৌধুরী ও আব্দুল্লাহ কাদের

  • আপডেট সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ১০৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা, মোচনী ও জাদিমুড়া বাজারের অস্থায়ী পশুর হাট ও অস্থায়ী বাজার ইজারা পেল বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল আলম চৌধুরী ও আব্দুল্লাহ বিন কাদের। তাহারা আজ নতুন করে ওই বাজার গুলোর ইজারা পান বলে গণমাধ্যম কে বুধবার সন্ধায় নিশ্চিত করেছেন।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আদনান চৌধুরী সাক্ষরিত এক পত্রের ( যার স্মারক নং ০৫,২২,২২৯০,০০০,১৩,০১,২৪- ১৮৭৩) মাধ্যমেও তা জানা গেছে। (এটি শুরু লেদা বাজারের স্মারক নং) বাকী গুলো পরে জানাবেন বলে জানিয়েছেন নতুন ইজারাদার।

ওই পত্রে উল্লেখ করা হয়েছে, লেদা বাজার, অস্থায়ী পশুর হাট ও অস্থায়ী বাজার অদ্য মঙ্গলবার (১১জুন-২৪) হইতে পবিত্র ঈদ-উল আযহা ২৪ পরের দিন পর্যন্ত অস্থায়ী পশুর হাট এবং অস্থায়ী বাজার হিসেবে আগামী ৩০ শে চৈত্র ১৪৩১ বাংলা পর্যন্ত পত্রে বর্ণিত শর্ত সাপেক্ষে ইজারা দেওয়া হয়।

পাশাপাশি ঐ বিষয় টি সদয় অবগতির জন্য ও কার্যার্থে, কক্সবাজার জেলা প্রশাসক, উপ- পরিচালক, স্থানীয় সরকার কক্সবাজার , ক্যাম্প ইনচার্জ লেদা ক্যাম্প নং ২৪ -২৫, সহকারী কমিশনার ভূমি টেকনাফ, অফিসার ইনচার্জ একটা মডেল থানা, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা হ্নীলা, চেয়ারম্যান ২ নম্বর হ্নীলা ইউনিয়ন পরিষদ কে পত্র প্রেরণ করা হয়েছে।
তবে নতুন ইজারা দার কে যেন সকলে সহযোগিতা করেন সে জন্য লেদা, মোচনী ও জাদিমুড়া বাসীর প্রতি বিনীত অনুরোধ জানান, রফিকুল আলম চৌধুরী ও আব্দুল্লাহ বিন কাদের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর