1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

গাজায় নিহত আরেক সাংবাদিক মোট ১৫৩

  • আপডেট সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক:

গাজায় আরেক সাংবাদিক নিহত হয়েছে বলে জানিয়েছে দেশটির সরকারি গণমাধ্যম অফিস। এ নিয়ে গাজায় গত ৭ অক্টোবর ইসরায়েলের যুদ্ধ শুরুর পর থেকে নিহত গণমাধ্যমকর্মীদের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫৩। সোমবার (১ জুলাই) এক প্রতিবেদনে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, নিহত সাংবাদিকের নাম মুহাম্মদ মাহমুদ আবু শারিয়া। তিনি শামস নিউজ এজেন্সির হয়ে কাজ করতেন। ইসরায়েলি সামরিক বাহিনীর বোমা হামলায় প্রাণ হারান তিনি। ঘটনাস্থলে তার শরীরের ছিন্ন-বিছিন্ন অংশ খুঁজে পায় স্থানীয়রা।

নিহত সাংবাদিক মুহাম্মদ মাহমুদ আবু শারিয়ার মৃতদেহ। ছবি: আল জাজিরা।

নিউইয়র্ক-ভিত্তিক কমিটি টু প্রটেক্ট জার্নালিস্ট (সিপিজে) বলেছে যে গাজার যুদ্ধ ‘সাংবাদিকদের জন্য সবচেয়ে মারাত্মক’ হয়ে উঠেছে। অন্যদিকে, ফেব্রুয়ারিতে, ওয়াশিংটন ভিত্তিক ইন্টারন্যাশনাল সেন্টার ফর জার্নালিস্ট (আইসিএফজে) বলেছে যে ৩০ বছরের মধ্যে গাজা যুদ্ধে সাংবাদিকদের বিরুদ্ধে সর্বোচ্চ মাত্রার সহিংসতা দেখা গিয়েছে।

উল্লেখ্য, গাজার স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষের মতে, ইসরায়েল-হামাস যুদ্ধে এখন পর্যন্ত প্রায় ৩৭ হাজার ৯শ’ ফিলিস্তিনি নিহত হয়েছে, যাদের মধ্যে বেশিরভাগই মহিলা এবং শিশু। তাছাড়া প্রায় ৮৭ হাজার ফিলিস্তিনি আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর