1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

সংবাদ দাতা, টেকনাফ।

কক্সবাজার জেলা পরিষদের সদস্য পদ থেকে সদ্য শপথ নেওয়া টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ কে অপসারণের দাবী জানিয়ে মানববন্ধন করেছেন  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতা কর্মীরা।

০১ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৪ টার দিকে হ্নীলা বাস স্টেশন  চত্বরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত  হয়।
মানববন্ধনোত্তর এক পথ সভায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতারা বক্তব্য রাখতে গিয়ে বলেছেন ১৯৭১ সালের পর ২০২৪ সালের ৫ আগষ্ট হাজারো ছাত্র জনতার  বুকের তাজা রক্ত দিয়ে এই দেশের প্রতিটি সেক্টর  থেকে বাকস্বাধীনতা হরণকারী,জবর দখলকারী, দূর্নীতিবাজ,বিনা ভোটে নির্বাচিত স্বৈরাচারীদের হটিয়ে সকল ক্ষেত্রে বৈষম্যকারীদের শিকড়েরমূলোৎপাটন করে বৈষম্য হীন সমাজও রাষ্ট্র গঠনের প্রত্যয়ে ছাত্র জনতা যুদ্ধ করে দেশকে দ্বিতীয়বার স্বাধীন করেছে।

এই স্বাধীনতার মানে এই নয় যে,জুলুমবাজ সরকারের লালিত পালিতরা এখনো নিজ নিজ পদায়ন থাকবে। আমরা বৈষম্যবিরোধী ছাত্ররা বেঁচে থাকতে তা হতে দেবনা।

কক্সবাজার ও টেকনাফের কিছু প্রশাসনিক সেক্টরে এখনো আওয়ামী ভূঁতের বসবাস রয়েগেছে।
তারা অতীতের পুরনো অভ্যাস কে কাজে লাগিয়ে এখনো দেশ কে আওয়ামী করণের এজেন্দা বাস্তবায়ন করে যাচ্ছে।

তারই সূত্রধরে ঐ আওয়ামী দোসররা নিজেদের চেয়ার আগলে রাখার পাশাপাশি স্বৈরাচারী কায়দায় আওয়ামী ঘরনার লোকজনদের পদে আসীন করার জন্য মরিয়া হয়ে উঠেছে। যে সমস্ত প্রশাসনের কর্তাব্যক্তি প্রশাসনের চেয়ারে বসে বিনা ভোটে নির্বাচিত দাবীদার মাহবুব মোরশেদ কে শপথ বাক্য পাঠকরাতে পারে আমাদের বোদগম্য হয়না।
আমরা বৈষম্য বিরোধী ছাত্ররা অনতি বিলম্বে জেলাপরিষদ সদস্য পথ থেকে তাকে অপসারণের পাশাপাশি যিনি শপথ বাক্যপড়িয়েছেন তার পদত্যাগদাবী করছি।অন্যথায় টেকনাফ থেকে আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর