1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে করোনায় জীবনের ঝুঁকি নিয়ে কর্মরত ২০ পুলিশের নমুনা সংগ্রহ!

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৩৪৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী ::সম্প্রতি টেকনাফের জনগনকে করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা প্রয়োজনে জীবনের ঝুঁকি নিয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কর্মিদের পাশাপাশি দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছে টেকনাফ মডেল থানার পুলিশ সদস্যরা।

তারই ধারাবাহিকতায় করোনা সন্দেহে টেকনাফ মডেল থানার ২০ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

২৮ এপ্রিল (মঙ্গলবার) তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। এদিকে মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.টিটু চন্দ্র শীল।

টেকনাফ উপজেলার জনসাধারনকে করোনা আগ্রাসন থেকে রক্ষা করার জন্য উপজেলা স্বাস্থ্য কর্মিদের সঙ্গে পুলিশও কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, এই উপজেলায় এ পর্যন্ত একজন চিকিৎসকসহ চার জন করোনা পজিটিভ পাওয়া গেছে। তাদের কাজের সঙ্গে সম্পৃক্ত ছিলেন এমন ২০ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। এসব নমুনা করোনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, করোনা সন্দেহে টেকনাফ উপজেলায় শুরু থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সর্বমোট ২৭৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তাদের মধ্যে একজন চিকিৎসকসহ চার জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে এখনও ৬১ জনের রিপোর্ট পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর