1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফ সদর,সাবরাং,নয়াপড়া ও শাহপরীরদ্বীপে আলেমদের মাঝে এমপি বদির পক্ষে টাকা বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৫১৭ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি ঘোষণা অনুযায়ী ঘর বন্ধী হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি। তাহার উদ্যোগে ত্রাণ ও নগদ টাকা বিতরণের পাশাপাশি করোনাভাইরাস রোধে জনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে বিভিন্ন ভাবে সচেতনতা সৃষ্টি করছেন। করোনা ভাইরাস রোধে শুরু থেকেই গরীব অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করে আসছেন এমপি বদি ও তার পরিবার।
৩০ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১০টায় টেকনাফ সদর ও সাবরাং ইউনিয়নের সাবরাং, নয়াপাড়া, শাহপরীরদ্বীপ এলাকায় ৫শতাধিক আলেম পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ করেছেন টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-০১ মাওলানা মুজিবুর রহমান। এ সময় সাবরাং নয়াপাড়া ফারুকিয়া মাদরাসার মুহতামিম মাওঃ মাহবুবুর রহমান মজাহেরী, সাবরাং ওলামা পরিষদের সভাপতি সভাপতি মাওঃ হোছাইন আহমদ, দক্ষিন নয়াপাড়া ইত্তেহাদুল ওলামা পরিষদের সভাপতি মাওঃ আবদুল জলিল, শাহপরীরদ্বীপ বড় মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মাওঃ নুরুল হক, টেকনাফ সাংবাদিক ফোরাম’র সাধারন সম্পাদক মুহাম্মদ জুবাইর, চৌধুরী পাড়া আল্ ফালাহ জামেসমসজিদের খতিব হাফেজ মোকতার হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।
নগদ টাকা বিতরণ কালে প্যানেল মেয়র-০১ মাওঃ মুজিবুর রহমান বলেন, দেশের এই দুর্যোগপূর্ণ সময়ে করোনা ভাইরাসের কারণে অভাব অনটনে পড়া সাধারণ মানুষকে সহায়তা প্রদানের জন্য আল্লাহ পাকের রহমতে আমার বড় ভাই সাবেক এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি সাধ্যমত চেষ্টা করে যাচ্ছেন। পাশাপাশি সমাজের মধ্যবিত্ত শ্রেণির মানুষ যারা কষ্টের মধ্যে আছেন, আবার লজ্জায় কারো কাছে কিছু বলতেও পারছেন না, তাঁদের খোঁজ নিয়ে বাড়িতেও নিজস্ব ব্যবস্থাপনায় প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ইত্যাদি পৌছানোর ব্যবস্থা করেছেন তিনি।
প্রসঙ্গত, করোনা ভাইরাসের প্রেক্ষিতে সম্প্রতি সোস্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে হতদরিদ্র আলেম, মসজিদের ইমামদের নাম, ঠিকানাসহ তালিকা দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন প্যানেল মেয়র-০১ মাওঃ মুজিবুর রহমান। সেই তালিকা মতে টেকনাফ উপজেলার হতদরিদ্র আলেম, মসজিদের ইমামদের মাঝে সাবেক এপি আলহাজ্ব আবদুর রহমান বদির পক্ষে জরুরী সহায়তা ও নগদ টাকা বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে তালিকা ভুক্ত সবার কাছে এই সহায়তা পৌছে দেওয়াসহ বাদ পড়াদেরও তালিকা ভুক্ত করে সহায়তা প্রদান করা হবে বলেও জানান প্যানেল মেয়র-০১ মাওঃ মুজিবুর রহমান। ।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর