1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে ঢাবি শিক্ষার্থী সেলিমের উপর হামলার মূলহুতা ফয়সাল আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৩৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :কক্সবাজারের টেকনাফ বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালী গ্রামে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রের উপর ন্যাক্কার জনক হামলার ঘটনার মুলহুতা মোহাম্মদ ফায়সালকে আটক করছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।সেই মামলার ২ নং আসামি।

জানা যায়, বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ১১.০০ টার দিকে ইন্সপেক্টর লিয়াকত আলীর নির্দেশনায় এএসআই জহিরের নেতৃত্বে একদল পুলিশ বাহারছড়া জাহাজপুরা এলাকা থেকে তাকে আটক করে।

উল্লেখ্য,গত ৭ মে বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর বাহারছড়া উত্তর শীল খালী এলাকার মৃত জাফর আলমের দুই ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সলিম উল্লাহ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আজিজ উল্লাহ পাশ্ববর্তী মসজিদে মাগরিবের নামাজ শেষ করে বের হন।মসজিদ থেকে বের হওয়ায় সাথে সাথেই স্থানীয় সোনা আলী মেম্বারের ছেলে ফায়সালের নেতৃত্বে ১০/১২ জন দুবৃত্ত তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে গুরুতর আহত করেন।এসময় তাদের কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা ও ৩২ হাজার টাকা দামের একটি মোবাইল সেটও লুট করা হয়।এঘটনায় আহত সলিম উল্লাহ বাদী হয়ে জড়িত ১১ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামী করা হয়। টেকনাফ থানার মামলা নং-২২, জিআর মামলা নং-৪০৩। তাং-৭/৫/২০২০ইং। এছাড়া চট্টগ্রাম চকবাজার থানা ৬(৩)১৮ ও টেকনাফ মডেল থানায় জিআর ৪৪৬/২০ আরেকটি মামালা রয়েছে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলী,মামালার ২নং আসামি মোহাম্মদ ফয়সালের আটকের বিষয়টি নিশ্চিত করেন,পরবর্তীতে টেকনাফ মডেল থানার মাধ্যমে কোর্টে প্রেরণ করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর