1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে অজ্ঞাত যুকবেক গলিত লাশ উদ্ধার! করোনা জয় করলেন বিশ্বের সবচেয়ে মোটা মানব – টেকনাফ একাত্তর কক্সবাজার জেলার ৮ থানার ৬ শতাধিক কনস্টেবলকে একযোগে বদলি |টেকনাফ ৭১ অনিয়ম,দুর্নীতির দায়ে টেকনাফের প্রকৌশলীর প্রত্যাহারঃ স্বস্থিতে ঠিকাদারেরা কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন এর ওপর প্রাণঘাতী হামলা – টেকনাফ একাত্তর টেকনাফ নাইট্যং পাড়ার মুক্তিযু্দ্ধ ভবনটি এনজিও সহ সকলদের ভাড়া দেওয়া হবে    র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক দুই – Teknaf 71   নিজে দাঁড়িয়ে হ্নীলা বাজারে যানজটমুক্ত করতে রাশেদ চেয়ারম্যান যখন ট্রাফিকের ভুমিকায়! বুদ্ধিবৃত্তিক সমাজ গঠনে দাবা খেলার ভূমিকা অপরিসীম: আইজিপি   টেকনাফে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের অভিযোগ!

টেকনাফে মারোতের উদ্যোগে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ–টেকনাফ ৭১

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

কক্সবাজারের টেকনাফে মানবিক সংগঠন মানসিক রোগীদের তহবিল মারোতের এর উদ্যোগে উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

করোনা কালীন খাবার বিতরণের ১১১ তম দিবসের পর কিছু দিন বন্ধ থাকার পরিপ্রেক্ষিতে মানসিক রোগিদের খাদ্যাভাব প্রকট হওয়ায় আবার শুরু হয়েছে তাদের মধ্যে রান্না করা খাবার বিতরণ। অস্ট্রেলিয়া প্রবাসী সিদ্দিক আহমেদ এর সহযোগিতায় আজ ১১২ তম দিবসের খাবার বিতরণ করা হয়। সিদ্দিক আহমেদ তার দাদা দাদী ও নানা নানীর ইছালে ছওয়াব উপলক্ষে এ খাবার বিতরণে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত পরিসরের সমাবেশে অতিথি ছিলেন মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল। সংগঠনের সভাপতি আবু সুফিয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মারোতের সহ সভাপতি ঝুন্টু বড়ুয়া। সহ সাধারণ সম্পাদক মোবারক হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মারোতের অর্থসম্পাদক আজিম উদ্দিন, আইসিটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, নুরুল ইসলাম ও একরাম হোসেন।

প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল বলেন মৃত্যু অমোঘ সত্য। সবাইকে মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে। কিন্তু মৃত্যু পরবর্তী নিজেকে সমাজে স্মরণীয় করে রাখার জন্য মানুষকে কাজ করতে হবে। কাজের মাধ্যমেই মানুষ বেঁচে থাকবে। সিদ্দিক আহমেদ সাহেব আজ তার দাদা,দাদী ও নানা নানীর পরকালে ভালো রাখার উদ্দেশ্যে আজ যে মহতী আয়োজন করেছেন তাতে মৃত ব্যক্তির আত্মার শান্তি রক্ষিত হবে। একবেলা উন্নত মানের খাবার খেয়ে মানসিক রোগিরা যে আত্মতৃপ্তি পেয়েছে এ ছোয়াব স্রষ্টা নিশ্চয়ই কবুল করবেন। তিনি সমাজের বিত্তশালীদেরকে মানসিক রোগিদের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর