1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে র‌্যাব-১৫ এর অভিযানে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার! আটক ৫ অস্ত্রধারী

  • আপডেট সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৪১৮ বার পড়া হয়েছে

 

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ অভিযান চালিয়ে মাদকের চালান বিক্রি করে ফেরার পথে ২টি বিদেশী পিস্তল ও ৮রাউন্ড গুলি এবং ৪০ হাজার ইয়াবা সহ ৫জন অস্ত্রধারী কে আটক করেছে।
র‌্যাব বলেন, ১২ অক্টোবর রাত ১.১৫ ঘটিকার দিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল মাদকের চালান বহনের গোপন সংবাদ পেয়ে টেকনাফের হ্নীলা জাদিমোরা ওমরখালের উত্তর-পশ্চিম পাশে অবস্থান করেন । এ সময় মাদক কারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে, হ্নীলা উলুচামরী স্কুল পাড়ার মৃত কালা মিয়ার পুত্র শাহ জালাল (১৯) পূর্ব রঙ্গিখালীর মৃত নবী হোছনের পুত্র মোঃ খায়ের (১৯) গাজী পাড়ার সাবের আহমদের পুত্র নুরুল আফসার (২২) উলুচামরীর নুরুল ইসলামের পুত্র হেলাল উদ্দিন (২৩) ও আব্দুল হাকিমের পুত্র মোঃ হেলাল উদ্দিন (২৬) কে আটক করেতে সক্ষম হয় । পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে তাদের দেহ তল্লাশী করে ০২টি বিদেশী পিস্তল, ০৮ রাউন্ড গুলি এবং ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা শেষে পৃথক মামলা দায়েরের পর জব্দকৃত অস্ত্র,গুলি ও ইয়াবাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর