1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফ বাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন সরওয়ার আলম |টেকনাফ একাত্তর  

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৩৩১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

টেকনাফ উপজেলা ও টেকনাফ সদর বাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, টেকনাফ সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সরওয়ার আলম।

তিনি তার একান্ত সাক্ষাতে বলেন বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে।

আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বান জানিয়ে চেয়ারম্যানপ্রার্থী সরওয়ার আরও বলেন বলেন,“দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি এবং এ বাংলাদেশকে একটি অস্প্রদায়িক,উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে সকলকে কাধে কাধ মিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে সহযোগিতা করতে হবে।

আমরা সকল ধর্মের মানুষের সাথে মিলে মিশে এ টেকনাফ সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই। মনে রাখতে হবে ধর্ম যার যার উৎসব সবার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর