1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:০৯ অপরাহ্ন

টেকনাফ বাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন সরওয়ার আলম |টেকনাফ একাত্তর  

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৩৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

টেকনাফ উপজেলা ও টেকনাফ সদর বাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, টেকনাফ সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সরওয়ার আলম।

তিনি তার একান্ত সাক্ষাতে বলেন বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে।

আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বান জানিয়ে চেয়ারম্যানপ্রার্থী সরওয়ার আরও বলেন বলেন,“দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি এবং এ বাংলাদেশকে একটি অস্প্রদায়িক,উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে সকলকে কাধে কাধ মিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে সহযোগিতা করতে হবে।

আমরা সকল ধর্মের মানুষের সাথে মিলে মিশে এ টেকনাফ সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই। মনে রাখতে হবে ধর্ম যার যার উৎসব সবার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর