1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে আরসা সদস্য আটক, অস্ত্র উদ্ধার! সাবেক এমপি বদি’র সাথে টেকনাফ পৌর প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর টেকনাফ স্থল বন্দরে কম্পিউটের নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল কায়েছ সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে দু’দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেনীর ছাত্র ইমরান ! টেকনাফ পৌর প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ ছাত্র পাঠাগার ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বই ডোনেশন কর্মসূচি টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শেখ রাসেল দিবস পালিত টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর,এনাম মেম্বারের কৃতজ্ঞতা  টেকনাফ সদরে নব-নির্বাচিত মেম্বার আব্দুল ফারুকের যাত্রা শুরু, সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা

টেকনাফে ইয়াবা ও মিনি ট্রাকসহ আটক-১ ||টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২৮৪ বার পড়া হয়েছে
মোঃ শেখ রাসেল ::টেকনাফ ৭১
কক্সবাজারের টেকনাফে বিজিবির সদস্যরা চেকপোস্টে তল্লাশী চালিয়ে ইয়াবা ও মিনি ট্রাকসহ চট্রগ্রাম দক্ষিণ জেলার সাতকানিয়ার এক মাদক কারবারীকে আটক করেছে।
বিজিবি সুত্রে জানা যায়, গত ২৪ আগষ্ট রাত ৯ টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বাহারছড়া ইউনিয়নের হাজম পাড়া অস্থায়ী চেকপোস্টের দায়িত্বরত সদস্যারা কক্সবাজারগামী একটি মিনি ট্রাক (চট্টমেট্টো-ন-১১-৬৭২৬) তল্লাশী করে গাড়ির সামনের দরজায় অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করে চালক চচট্রগ্রাম দক্ষিণ জেলার সাতকানিয়ার কেরানী হাট কেউছিয়ার মৃত জহিরুল ইসলামের পুত্র মো. শফিউল আলম (২৪) কে আটক করে।
এব্যাপারে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো. ফয়সল হাসান খান ( পিএসসি) জানান, মাদক আইনে মামলা দায়ের পর জব্দকৃত মাদক ও মিনি ট্রাকসহ আটক মাদক কারবারীকে ২৫ অক্টোবর সকাল ১০ টার দিকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর