1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফে ফ্রান্স বিরুধী প্রতিবাদ মিছিলে নবী প্রেমিকদের ঢল |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৩১০ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল,টেকনাফ

ফ্রান্সে ইসলাম এবং নবীর কার্টুন নিয়ে প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোর সাম্প্রতিক বক্তব্যের প্রতিবাদে কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন ওলামা পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।এতে নবী প্রেমিকরা মুখে আল্লাহু আকবারের শ্লোগান নিয়ে মিছিলে মিছিলে যোগদান করেছেন।

২ই নভেম্বর (সোমবার)হোয়াইক্যং ষ্টেশন চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন,উনছিপ্রাং বড় মাদরাসার শিক্ষক ও ছাত্র সমাজ,ইসলামী আন্দোলনের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।বিশেষ ভাবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের নেতা মাও:তৈয়ব,সাংবাদিক মুহাম্মদ তাহের নঈম, উনছিপ্রাং বড় মাদরাসার পরিচালক মাওঃশামসুল আলম,মাওঃইউনুছ আরমান,মুফতি ওমর ফারুক,কারিমিয়া মাদরাসার পরিচালক মাওঃইউনুছ সাইফী,আলমগীর চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সরকার ও মুসলিম বিশ্বকে ফ্রান্সের বিরুদ্ধে আরও সোচ্চার হওয়ার আহবান জানানো হয়।
মিছিলকারীদের কারও হাতে প্ল্যাকার্ড কারও হাতে ব্যানার, আবার কারও মাথায় ছিলো শ্লোগান সম্বলিত কাপড়।উক্ত সমাবেশে বক্তারা আরো বলেছেন,ফ্রান্সে বিশ্ব নবীকে অবমাননা করে সারাবিশ্বের মুসলমানদের অন্তরে আঘাত করেছে,যা কখনো সহ্য করার মতো নয়। যারা নবীর অপমান করেছে তাদের অবশ্যই পুরো বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে।প্রয়োজনে আমরা শহীদ হবো, শেষ রক্তবিন্দু দিয়ে হলেও নবীর সম্মান রক্ষা করে যাবো এবং ফ্রান্সের পণ্য বর্জনের আহবান করেন।বাংলাদেশ থেকে তাদের দূতাবাস সরাতে হবে, না হয় আন্দোলন অব্যাহত থাকবে বলে বক্তারা কঠিন হুশিয়ারী প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর