1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

৫৭হাজার ইয়াবা সহ টেকনাফে দুই মাদক কারবারি গ্রেপ্তার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ২৫৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

সীমান্ত শহর টেকনাফে একটি বাড়িতে অভিযান চালিয়ে সাড়ে ৫৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। অভিযান চলাকালীন সময় ইয়াবা ব্যবসায়ীর দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।
জুমাবার (২৭ নভেম্বর) বিকাল ৪ঘটিকার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ জোনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল তা নিশ্চিত করেছেন । এসময় উপস্থিত ছিলেন পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানসহ আরো অনেকেই ।

গ্রেপ্তার কৃতরা হলেন টেকনাফ পৌরসভার ইসলাবাদের মৃত মোহাম্মদ শরীফের ছেলে মোহাম্মদ নাছির (৩৬) ও পুরান পল্লানপাড়ার নুরুল ইসলামের ছেলে নুরুল আলম (৩৯)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল বলেন , অনেক দিন ধরে ফয়েজ আহমদ শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে অনুসন্ধান চালাই আমরা। গোপনে খবর আসে, মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান এনে তার বড়িতে মজুদ রেখেছে। এই সংবাদে জুমাবার ভোরে টেকনাফের ইসলামাবাদের একটি বাড়িতে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ ওই দুজনকে আটক করা হয়।তিনি আরও জানায় , ধৃতদের স্বীকারোক্তি মতে ইয়াবা ব্যবসায়ী ফয়েজ আহমদের বাড়িতে ফের অভিযান চালানো হয়। এসময় বাড়িতে তল্লাশি চালিয়ে আরও ৫৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ একটি মোটরবাইক উদ্ধার করা হয়। কিন্তুু ঠেরপেয়ে স্ত্রী সহ ফয়েজ পালিয়ে যায়। আটক দুজনই তার সহযোগী।এই ঘটনায় ফয়েজ ও তার স্ত্রী তসলিমা আক্তারকে পলাতক আসামি করে ইয়াবাসহ ধৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হবে বলেন ডিএনসি কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর