1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

মাদক ব্যবসায় জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা : এসপি হাসানুজ্জামান

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৩ বার পড়া হয়েছে
মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : কক্সবাজার থেকে
মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবেনা। সোমবার ৭ ডিসেম্বর কক্সবাজার পৌরসভার উত্তর নুনিয়াছটা ও পাহাড়তলী বৌবাজারে পৃথক ২ টি বিট পুলিশিং কার্যালয় উদ্বোধনের সময় কক্সবাজারের এসপি মোঃ হাসানুজ্জামান (পিপিএম) মাদক ব্যবসায় জড়িতদের এ হুশিয়ারী দেন।
“বিট পুলিশ বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে এ বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) ২টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তাঁর বক্তৃতায় বিট পুলিশিং কি, ইহার গঠন, স্থানীয়ভাবে অপরাধ দমন ও তাৎক্ষণিক পুলিশি সেবাপ্রদানে এর ভূমিকা, ইত্যাদি সম্পর্কে উপস্থিত এলাকাবাসী ও জনগণকে বিস্তারিত অবহিত করেন।
কক্সবাজার পৌরসভার উত্তর নুনিয়ার ছড়া ১, ২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত ১ নম্বর বিট পুলিশিং কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার মডেল থানার ওসি শেখ মুনীর উল গিয়াস। ১ নম্বর বিটের ইনচার্জ মোঃ দস্তগীর হোসাইন সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ শাহানা আক্তার পাখি প্রমুখ বক্তৃতা করেন।
কক্সবাজার পৌরসভার দক্ষিণ পাহাড়তলীর নতুন বাজারে কক্সবাজার পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে গঠিত ৩নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে কক্সবাজার মডেল থানার ওসি শেখ মুনীর উল গিয়াস, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামসেদ, পৌর আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর