1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফে দোয়েল কারের লাইসেন্স বিহীন অদক্ষ চালক! নিহত ১ মহিলা

  • আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ২৯৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে প্রাইভেট কার ও দোয়েল কারের মুখোমুখি সংঘর্ষে এক মহিলার প্রাণহানি ঘটেছে। শুক্রবার বিকেলে উখিয়ার হোটেল রয়েল টিউলিপ সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত সাবেরা (৪০) টেকনাফ পৌর সভার অলিয়াবাদ এলাকার মৃত আব্দুল মন্নানের ছেলে সর্দার তারেকের স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকেলে তারেক ও তার স্ত্রীসহ দুই কন্যা মেরিন ড্রাইভ সড়ক দিয়ে ভাড়ায় চালিত একটি মিনি কার যোগে টেকনাফ থেকে কক্সবাজারের উদ্দোশ্যে রওনা করে। আনুমানিক সাড়ে ৪ টার দিকে গাড়িটি উখিয়া ইনানী হোটেল রয়েল টিউলিপ এলাকায় পৌছালে উল্টোদিক থেকে আসা একটি রাশ মডেলের প্রাইভেট গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তারেকের স্ত্রী সাবেরা ঘটনা স্থলে নিহত হলেও অলৌকিক ভাবে চালকসহ অপর তিন আরোহী প্রাণে বেঁচে যায়। তবে উভয় গাড়িতে অবস্থানরত প্রত্যেকে আহত হয়েছেন। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি ঘটনা স্থলে রয়েছে বলে জানাগেছে।

এদিকে, টেকনাফ থেকে কক্সবাজারগামী দোয়েল কারের অধিকাংশ চালক অপ্রশিক্ষণপ্রাপ্ত ও ড্রাইভিং লাইসেন্স বিহীন বলে জানা গেছে। এসব গাড়ি গুলোর চালকের অদক্ষতা ও বেপরোয়া গতিতে কার চালানোর কারনে প্রতিনিয়ত এমন দূর্ঘটনার অভিযোগ জানিয়েছে ভোক্তভোগীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর