1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

ভয়ঙ্কর মহিলা কাউন্সিলর রোজী র‌্যাবের হাতে গ্রেফতার!

  • আপডেট সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৪ বার পড়া হয়েছে

 

আব্বাস উদ্দীন, গাজীপুর থেকে

গাজীপুরে পার্লারের আড়ালে দেহ ব্যবসা, কাউন্সিলর গ্রেফতার বিউটি পার্লারের আড়ালে অসামাজিক কাজে বাধ্য করার মামলায় গাজীপুর সিটি করপোরেশনের সেই সংরক্ষিত নারী কাউন্সিলরকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দক্ষিণখান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পোড়াবাড়ী র‍্যাব-১ ক্যাম্পের কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

এর আগে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বাসন থানায় রোকসানা আহমেদ রোজীকে প্রধান আসামি করে মামলা করেন ভুক্তভোগী কিশোরী। এ ঘটনার পর থেকেই পলাতক ছিলেন তিনি। সিটি করপোরেশনের ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী।

মোটা অঙ্কের বেতনের আশ্বাসে এক কিশোরীকে পার্লারের চাকরি দিয়েছিলেন গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী। পরে তাকে পার্লারে কাজের বদলে বিভিন্ন সময়ে পাঠানো হতো দেহ ব্যবসায়। অভিযোগ রয়েছে, ওই কাউন্সিলর তাকে জিম্মি করেই এ ব্যবসা করে আসছিলেন।

খবর পেয়ে সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাতেই চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযুক্ত কাউন্সিলরের মালিনাকাধীন আনন্দ বিউটি পার্লার থেকে নির্যাতিতাকে উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাসন থানায় রোজী, নুরুল হকের নাম উল্লেখসহ আরও ২ থেকে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই কিশোরী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর