1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফে পুরান পল্লাম পাড়া ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন শ্রমিক লীগ সভাপতি জিয়া ||টেকনাফ একাত্তর  

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১৬ বার পড়া হয়েছে

টেকনাফে পুরান পল্লাম পাড়া ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন শ্রমিক লীগ সভাপতি জিয়া রহমান জিয়া

বিশেষ প্রতিনিধি, টেকনাফ একাত্তর

কক্সবাজারের টেকনাফে পৌরসভার ২নং ওয়ার্ড পুরান পল্লাম পাড়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ৫ম আসর শুভ উদ্বোধন করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল তিনটার দিকে টেকনাফ পুরান পল্লাম পাড়া খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নবজাগরণ ফুটবল একাদশের সাবেক অধিনায়ক, টেকনাফ বাস স্টেশন যুব সমাজ সমবায় সমিতির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌরসভার সভাপতি জিয়াউর রহমান জিয়া।

টেকনাফ পুরান পল্লাম পাড়া টুনামেন্টের মোহাম্মদ ইয়াছিন ও মোহাম্মদ আব্দুল্লার পরিচালনায় উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভার শ্রমিক লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক যুব সমাজের অহংকার ছাত্র নেতা আতিকুর রহমান, টেকনাফ পৌর শ্রমিক লীগ ২নং ওয়ার্ড শাখার সভাপতি মোরশেদুল আলম বাবুল, টেকনাফ পৌর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফ, পৌর শ্রমিক লীগের দপ্তর সম্পাদক রহমত উল্লাহ রানা প্রমুখ।

এ টুর্নামেন্টের ৬টি দল অংশগ্রহণ করেছেন। আজকের উদ্বোধনী খেলায় ফাইসাল মাহমুদ ক্রিকেট দল বনাম সুপার স্টার এস,ডি। খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ জাবেদ, আতিক ফরাজী।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে জিয়াউর রহমান জিয়া বলেন, এই সময়ে তরুণরা খেলার মাঠমুখী হয়েছে, এটি অত্যন্ত ভালো দিক। খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক ও খারাপ কাজ থেকে বিরত রাখতে। এজন্য খেলাধুলার কোনো বিকল্প নেই। তিনি আরও বলেন, মহামারি করোনা কাটিয়ে ধীরে ধীরে খেলার মাঠগুলোতে চাঞ্চলতা ফিরে আসছে। ক্রীড়াকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। এজন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

উদ্বোধনী খেলায় ফয়সাল মাহমুদ ক্রিকেট একাদশ জয়লাভ করে, খেলায় ৪৫ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় জয়ী দলের মোঃ শহিদুল্লাহ ও উক্ত ম্যাচে ব্যাটিংয়ে দারুণ ৪৬ রানের একটি অনাবদ্য ইনিংস খেলেন নাফ স্টেশন যুবসমাজের সহ-সভাপতি মোঃ কাসেম।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর