1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বঙ্গবন্ধুর প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে সাংগঠনিক যাত্রা শুরু করেছেন বিজিবি-মাদককারবারিদের গোলাগুলিতে এক মাদককারবারি নিহত আগামীকাল টেকনাফ সদর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গরীব অসহায় পথচারী মানুষের মাঝে ইফতার বিতরণ করা হবে টেকনাফ পৌর ছাত্রলীগের উদ্যোগে মাক্স বিতরণ মুমিনুলের দেশের বাইরে প্রথম সেঞ্চুরি ||Teknaf71.com ১ম শতক হাঁকিয়ে সমালোচনার জবাব শান্তের -টেকনাফ ৭১ টেকনাফ পৌরসভায় অলিয়াবাদ সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ! টেকনাফে করোনায় কর্মহীন হয়ে পড়া ৫৫০ পরিবাকে কোষ্টগার্ডের ত্রান সামগ্রী বিতরণ পথচারীদের মাস্ক পরিয়েদিয়ে লকডাউন অমান্য কারিদের কঠোর হুঁশিয়ারি দিলেন খোরশেদ আলম, ওসি( অপারেশন) টেকনাফ সেন্টমার্টিন দ্বীপে সানরাইজ রিসোর্ট এর পক্ষ থেকে ১৫০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরণ

টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক-১ : ধরা ছোঁয়ার বাহিরে মূল হোতা

  • আপডেট সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি,টেকনাফ ৭১

টেকনাফ সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১০ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ৩,৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব-৭ জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন সাবরাং ইউপিস্থ ০৩নং ওয়ার্ড এর হারিয়াখালীর হাফেজ উল্লাহ প্রঃ ভুট্টো এর বসতবাড়িতে মাদকদ্রব্য ইয়াবার একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রেখেছে। উক্ত তথ্যের ভিত্তিতে (শুক্রবার) ৫ মার্চ রাতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে মৃত বদিউর রহমান পুএ মোঃ গুরা মিয়া (৬৫),আটকের আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, পলাতক আসামী ফয়েজ উল্লাহ প্রকাশ (ভুট্টো) এর টিনশেড বসতঘরের বাম পাশের কক্ষের সিলিং এর উপর বিশেষ কায়দায় মাদকদ্রব্য ইয়াবা সংরক্ষণ করে রেখেছে। আসামীর দেয়া তথ্যমতে এবং নিজ হাতে বাহির করে দেওয়ামতে উক্ত ঘরের সিলিং এর উপরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ০১ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২,০০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, টেকনাফ থানাধীন সাবরাং ইউপিস্থ ০৩নং ওয়ার্ড হারিয়াখালী সাকিনস্থ পলাতক আসামী মোঃ ইসমাইল এর বসতঘরের পিছনের বারান্দার চালের সাথে বিশেষ কায়দায় ঝুলানো অবস্থায় আরো ইয়াবা ট্যাবলেট রয়েছে। তার দেয়া তথ্যমতে এবং তার নিজ হাতে বাহির করা দেওয়ামতে বর্ণিত স্থান বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ০১ টি প্লাস্টিকের বস্তা হতে ১,৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সর্বমোট ৩,৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, পলাতক আসামীদের সহিত পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত মায়ানমার হতে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বাংলাদেশে আনয়ন করে এবং পরবর্তীতে দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১০ কোটি ৫০ লক্ষ টাকা।

এলাকাবাসী সুএে আরো জানাযায়,শীর্ষ ইয়াবা কারবারীরা এবং তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এবং এই চালানে আরো বিপুল পরিমাণ ইয়াবা তাদের হাতে মজুদ রয়েছে। তাদের আইনের আওতায় আনা গেলে আসল রহস্য বেরিয়ে আসবে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর