1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির

টেকনাফের সাইফুল আলম রাসেল জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোনীত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪৩ বার পড়া হয়েছে

মো,আরাফাত সানী:টেকনাফ,
বাংলাদের জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোনীত হলেন
টেকনাফের সাইফুল আলম রাসেল।

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মনির খান।

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক ড. মাহমুদুর রহমান আনু মাহমুদসহ বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিসেস মনোয়ারা বেগম চৌধুরী মুন্নীকে কক্সবাজার জেলার অন্তর্গত টেকনাফ উখিয়ার সকল জনগণের পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সকল নের্তৃবৃন্দের প্রতি অফুরন্ত শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

 উল্লেখ্য গত ২৩ শে ফেব্রুয়ারি বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনি আহমেদ স্বাক্ষরিত চিঠিতে মোহাম্মদ সাইফুল আলম চৌধুরী রাসেল কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর