1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ফের রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন দোকানে অগ্নিকান্ডে নিহত ৩, দোকান পুড়ে ছাঁই

  • আপডেট সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২২৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক (কক্সবাজার) উখিয়া।

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের কুতুপালং বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৫টি দোকান ভস্মীভূত হয়ে ৩ রোহিঙ্গার মৃত্যুর হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে কুতুপালং বাজারে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়।
স্থানীয়রা জানান, কুতুপালং বাজারে রাত ৩ টার দিকে হঠাৎ বকতিয়ার মার্কেটে একটি কাপড়ের দোকান থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে অক্ষম হয়ে তৎমূহর্তেই সিভিল ডিফেন্স উখিয়ার ফায়ার সার্ভিস এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ইমারজেন্সি রেনপন্স টিমকে খবর দেয়। অগ্নিকান্ডের খবর পেয়ে উখিয়া ফায়ার সার্ভিস ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের ইমারজেন্সি রেনপন্স টিম স্বেচ্ছাসেবকরা দ্রুত আগুন নিয়ন্ত্রনের ঝাপিয়ে পড়ে। দুই টিমের দুর্দান্ত পরিশ্রমের সমন্বয়ে ভোর সাড়ে ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে প্রায় ৫ টি কাপড়োর দোকান আগুনে ভস্মীভূত হয় এবং দোকানে কর্মরত ৩ জন রোহিঙ্গার মৃত্যু হয়।

সিভিল ডিফেন্স উখিয়ার দায়িত্বরত অফিসার এমদাদুল হক, কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুততার সাথে ঘটনাস্থলে এসে অগুন নিয়ন্ত্রণে কাজ করেন। এইচ,কে রফিক উদ্দিনের নেতৃত্বে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ইমারজেন্সি রেনপন্স টিম ও আগুন নিয়ন্ত্রণ করেন। দোকানে কর্মরত বালুখালী ১০নং রোহিঙ্গা ক্যাম্পের ফয়েজুল ইসলাম, আনসার উল্লাহ ও আয়াজ উল্লাহর মৃত দেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর