1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বঙ্গবন্ধুর প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে সাংগঠনিক যাত্রা শুরু করেছেন বিজিবি-মাদককারবারিদের গোলাগুলিতে এক মাদককারবারি নিহত আগামীকাল টেকনাফ সদর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গরীব অসহায় পথচারী মানুষের মাঝে ইফতার বিতরণ করা হবে টেকনাফ পৌর ছাত্রলীগের উদ্যোগে মাক্স বিতরণ মুমিনুলের দেশের বাইরে প্রথম সেঞ্চুরি ||Teknaf71.com ১ম শতক হাঁকিয়ে সমালোচনার জবাব শান্তের -টেকনাফ ৭১ টেকনাফ পৌরসভায় অলিয়াবাদ সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ! টেকনাফে করোনায় কর্মহীন হয়ে পড়া ৫৫০ পরিবাকে কোষ্টগার্ডের ত্রান সামগ্রী বিতরণ পথচারীদের মাস্ক পরিয়েদিয়ে লকডাউন অমান্য কারিদের কঠোর হুঁশিয়ারি দিলেন খোরশেদ আলম, ওসি( অপারেশন) টেকনাফ সেন্টমার্টিন দ্বীপে সানরাইজ রিসোর্ট এর পক্ষ থেকে ১৫০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরণ

টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ সাবরাংয়ের সোলেমান আটক!

  • আপডেট সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ

কক্সবাজারের টেকনাফ সদরের বরইতলি এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ৪০০ ইয়াবাসহ সোলেমান (৩২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

গতকাল শুক্রবার (২ এপ্রিল) রাতে টেকনাফ সদর ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার সড়ক সংলগ্ন টিএন্ডটি রেস্ট হাউজের গেইটের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক সোলেমান (৩২) উপজেলার সাবরাং ইউননিয়নের মুন্ডার ডেইল গ্রামের সুলতান আহম্মদের ছেলে।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) ও এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টেকনাফ সদর ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার সড়ক সংলগ্ন টিএন্ডটি রেস্ট হাউজের গেইটের সামনে মাদক কারবারীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক যুবককে আটক করতে সক্ষম হয় র‍্যাব।
তিনি আরও বলেন, আটক আসামিকে জিজ্ঞাসাবাদ করিলে তার নিকট মাদকদ্রব্য ইয়াবা আছে।

পরে আসামির হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশি করে মোট ৬ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সোলেমান স্বীকার করে যে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর