1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

স্বপ্নে পূরনে আজিজুল হক জাতীয় পর্যায়ে অংশগ্রহণ

  • আপডেট সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৩৫ বার পড়া হয়েছে

আহাম্মদ উল্লাহ রিয়াদ,টেকনাফ

আগে দেখা যেত, জাতীয় দলে যেসব ক্রিকেট তারকার জায়গা হতো; তাদের শতভাগ শহুরে পরিবেশে বেড়ে ওঠা। কিন্তু এখনকার সময়টা একদম বদলেছে। একেবারে অজপাড়াগা, প্রান্তিক গ্রাম থেকে কেউ যদি ভালো খেলে তার লাগাম ধরে রাখা যায় না। গ্রাম থেকে ইউনিয়ন, সেখান থেকে উপজেলা, এরপর জেলা, তারপর বিভাগীয় পর্যায়,সবশেষে মূলধারার ক্রিকেটাঙ্গনে খেলার সুযোগ মেলে অনেকের।

পর্যায়ক্রমে জাতীয় পর্যায়ের সবগুলো ধাপ পেরিয়ে জাতীয় ক্রিকেট টিমে জায়গা হয় অনেকের।
এমন হতে যাচ্ছে আজিজুল হক(১৫)এর,
পিতা আব্দুল কাদের মাতা আনোয়ারা বেগম যার বাড়ি শামলাপুর ডালার মুখ টেকনাফ বাহারছড়া। একদম প্রত্যন্ত একটি গ্রামে। জাতীয় পর্যায়ে বাছাই পর্বে সুযোগ পেয়েছে।

খবরটা শোনে পিতা মাতাও আত্নীসজন আনন্দে মেতে উঠেছে তাদের দীর্ঘদিনের স্বপ্ন পূরন করতে যাচ্ছে।
বড় ভাই আবদুল মজিদ বলেন,আলহামদুলিল্লাহ আমার ছোট ভাই আজিজুল হক আমাদের অনেক কষ্ট সাধনা পরে দীর্ঘদিনের আমাদের স্বপ্ন পূরন করতে যাচ্ছে।তিনি আরো বলেন আজ অজপাড়া গ্রাম থেকে উঠে আসা বিশ্বমাতানো মুস্তাফিজের কথা। আমার ভাই ঠিক তার মত বাঘের মত উঠে আসবে সবাই আমার ছোট ভাইয়ের জন্য দোয়া করবেন…..

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর