1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি

টেকনাফের হোয়াইক্যংয়ের ঝিমংখালী’র ঝুঁকিপূর্ণ সেতুটি যেন মরণ ফাঁদ

  • আপডেট সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৩০৭ বার পড়া হয়েছে

ওমর ফারুক, টেকনাফ থেকে

কক্সবাজার টেকনাফ মহাসড়কের টেকনাফের হোয়াইক্যংয়ের ঝিমংখালী বাজারের পাশের ঝুঁকিপূর্ণ সেতুটি আবারো নিচের দিকে ধেবে গেছে।
জানা যায়, আজ সকাল ১০ টার দিকে এই ঘটনাটি ঘটে। গত ৮ জুন সেতুটির কাজ করা হয়ছিল কিন্তু আবারো সেতুটি অরেক পাশে ধেবে যাওয়ার ঘটনাটি ঘটে। এলাকার সাধারণ জনগণ জানান ঐ সময়ে রোডস এন্ড হাইওয়ে কর্মচারীদের সেতুটি সম্পূর্ণভাবে মেরামত করতে অনুরোধ করা হয়েছিল। কিন্তু তারা ঐ সময়ে ধেবে যাওয়া অংশটি মেরামত করে চলে যায়।

রোডস এন্ড হাইওয়ের দায়িত্ব দিয়ে প্রশ্ন তুলেছে এলাকার সচেতন মহল।এলাকাবাসীদের দাবি যত তাড়াতাড়ি সম্ভব সেতুটি মেরামত করা হোক।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির এটিএসআই মনির বলেন আমরা সকাল থেকে সেতুটিতে কোন রকমে ছোট যানবাহন গুলো চলাচলের ব্যবস্থা করতেছি। রোডস এন্ড হাইওয়ের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা আসতেছে বলে জানিয়েছেন। আমরা এখন ছোট গাড়ি গুলো এক পাশ দিয়ে পার করাচ্ছি বড় গাড়ি গুলো আফাদতচলাচল বন্ধ রেখেছি।

রোডস এন্ড হাইওয়ের সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, সেতুটি যখন ধেবে গেছে একটু একটু কষ্ট করে চলাচল করতে হবে আমরা যত তাড়াতাড়ি সম্ভব গাড়ি চলাচল স্বাভাবিক হবে ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর