1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ ৭১

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফার নেতৃত্বে মাস্ক, হ্যান্ড-স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

মঙ্গলবার (৬ই জুলাই) বিকালে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোছাইন, সাধারণ সম্পাদক মারুফ আদনান এর নির্দেশে টেকনাফ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে রিকশা চালক,কাচাঁ বাজার ও সাধারণ পথচারীদের মাঝে স্বাস্থ্য ও জনসচেতনতায়, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন এবং সকলকে সরকারি বিধিনিষেধ অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলার জন্য স্বাস্হ্যবিধি মেনে চলাফেরা করতে অনুরোধ করেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা।

এসময় নুরুল টেকনাফ ৭১ ডটকমকে বলেন, ‘ সারা দেশে করোনা ভাইরাস তৃতীয় বারের মত ব‍্যাপক হারে ছড়িয়ে পড়ে, ইদানিং আমাদের দেশে করোনা আক্রান্ত রোগীর হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই করোনা মোকাবেলার জন্য মাস্ক হান্ড স‍্যানিটাইজার পরিধানের গুরুত্ব অপরিসীম। না হলে করোনার ভয়াবহতা ও সংক্রমণ বৃদ্ধি পাবে। আমাদের সকলকে সর্বোচ্চ স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে হবে।

তিনি আরো বলেন, ‘ছাত্রলীগের পক্ষ থেকে এই মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচী ও স্বাস্থ্য সচেতনার জন্য সাধারণ জনগণকে সতর্কীকরণ অব্যহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন রঙ্গিখালী মাদ্রাসা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদ্দাম হোছাইন রাফি,হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক,সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির,হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল হাসান রবি, ছাত্রনেতা সুলতান আজম, নুরুল আবছার আহমেদ জয়,ইব্রাহিম শহীদ উল্লাহ,ফরহাদ মাহমুদ,শহীদ উল্লাহ, ওয়াসিম সিকদার,জয়নাল উদ্দিন জয়,নেওয়াজ শরীফ,হারুনুর রশিদ,হাফেজ মনছুর,আবছার উদ্দিন জয়,জালাল উদ্দিন,মুনাদিল আবরার, আলা উদ্দিন,রিদোয়ান,হৃদয়,তারেক মাহমুদ ছোটন,বেলাল,হোছাইন,নয়ন,আলমগীর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর