1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

টেকনাফ উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তার বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৯৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি,টেকনাফ
টেকনাফ উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা শাহ নেওয়াজের বিরুদ্ধে টেকনাফ সোনালী ব্যাংক শাখায় অভিনব কায়দায় ভুয়া বিল ভাউচার দাখিল করে  ৩৩ লাখ ৬১ হাজার ৩৮১ টাকা আত্মসাতের প্রচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রুখে দিয়েছে সোনালী ব্যাংক।
এ বিষয়ে টেকনাফ সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক আবুল মঞ্জুর নিজে বাদী হয়ে টেকনাফ মডেল থানায় ৬ জুলাই টেকনাফ উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা শাহ নেওয়াজ কে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে এজাহার দাখিল করেছেন
সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আবুল মঞ্জুর স্বাক্ষরিত টেকনাফ মডেল থানায় দেওয়া এজাহার সুত্রে জানা যায় গত ২৯,০৬,২০২১, ইং তারিখ অফিস চলাকালীন সময়ে সোনালী ব্যাংক কক্সবাজার শাখার একটি ভুয়া বিল কক্সবাজার জেলা প্রাণী সম্পদ অফিসের কর্মচারী শাহাব উদ্দিনের পেনশনের টাকা উত্তোলনের জন্য টেকনাফ উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মো: শাহ নেওয়াজ তার অফিসের এক কর্মচারীর মাধ্যমে পাঠান। উক্ত বিলে বেশি টাকা হওয়ায় প্রাপককে ফোন করা হলে এক মহিলা ফোনটি রিসিভ করেন। তিনি বলেন যে আমি শাহাব উদ্দিনের কিছুই না বলে কেটে দেন । এর পর আমার সন্দেহ হলে আমি কক্সবাজার জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে যোগাযোগ করি।
তার অফিসের শাহাব উদ্দিন নামের কোন কর্মচারী পেনশনে গিয়েছে কিনা তিনি উত্তরে বলেন শাহাব উদ্দিন নামে আমার কোন কর্মচারী ইতি মধ্যে পেনশনে যায়নি। এর পর সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আবুল মঞ্জুর বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রদত্ত বিল ভাউচারটি পরীক্ষা-নিরীক্ষা করে আত্মসাতের প্রচেষ্টা রুখে দেওয়া হয়। তিনি বলেন অভিযুক্ত সুচতুর হিসাব রক্ষণ কর্মকর্তা শাহ নেওয়াজ বিষয়টি আঁচ করতে পেরে নিজ এলাকা থেকে তিনি পলাতক রয়েছেন বলে জানা গেছে।
এ দিকে আত্মসাতের গোমর ফাঁস হওয়ার পর টেকনাফ উপজেলা হিসাব রক্ষক অফিসের কমরত কর্মচারীরা আতঙ্কের মধ্যে রযেছে বলে সুত্রে জানা যায়। এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মর্কতা মো: পারভেজ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি শুনেছে বলে জানান । এ বিষয়ে হিসাব রক্ষণ কর্মকর্তা মো:শাহ নেওয়াজের কাছে জানত চাইলে তিনি বলেন, বিষয়টি টেকনাফ সোনালী ব্যাংকই জানেন, আমি এ বিষয়ে বক্তব্য দিতে গেলে উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতি নিতে হবে। এই ঘটনা নিয়ে টেকনাফ টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর