1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

কক্সবাজার সদর উপজেলা শাখা বিএমএসএফ এর পরিচিতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার সদর উপজেলা কর্তৃক নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ আগষ্ট ) সকাল ১১ টায় দৈনিক রুপালী সৈকতের কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, কক্সবাজার সদর উপজেলার আহবায়ক শেখ সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল আলম সিকদারের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সদর উপজেলা শাখা কমিটির সদস্য সরওয়ার আলম সাকিব।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহবায়ক দৈনিক কক্সবাজার একাত্তরের সহ সম্পাদক সাংবাদিক আরিফুল্লাহ নূরী।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সভাপতি ও দৈনিক রুপালী সৈকতের সম্পাদক ও প্রকাশক ফজলুল কাদের চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল হাশেম ও অর্থ সম্পাদক জাহেদ হোসান।

প্রধান অতিথির বক্তব্যে ফজলুল কাদের চৌধুরী বলেন, সারাদেশে সাংবাদিকদের উপর বিভিন্নভাবে চক্রান্তমূলক নির্যাতন চালানো হচ্ছে। সকল বাধা-বিপত্তি পেরিয়ে ন্যায়সঙ্গতভাবে সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার হয়ে কাজ করছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। সাংবাদিকদের নৈতিক ন্যায্য দাবি, মর্যাদা ও অধিকার রক্ষার্থে পাশে থেকে এই মহান পেশাকে সমুন্নত রাখার মধ্য দিয়ে নিরলস ভূমিকায় দেশব্যাপী প্রশংসনীয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। তিনি নবগঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার সদর উপজেলা শাখার কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

এসময় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলার যুগ্ম আহবায়ক জিয়াউল হক জিয়া, সদস্য- রাশেদুল আলম রাশেদ, সোহেল আরমান।

উক্ত সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএসএফ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ এর রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। এবং নির্দিষ্ট সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কক্সবাজার জেলা শাখা বরাবর জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর