1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি জবর দখলের অপচেষ্টা

  • আপডেট সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,

 

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের মামুনপাড়া হাটখুলাপাড়া গ্রামের এক ভূমিদস্যুর বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ উঠেছে।

২০২০ সালের শেষের দিকে আব্দুর রহিম, মোঃ রাসেল ও নুর মোহাম্মদ ১২ গন্ডা জায়াগা ক্রয় করেন, তারা তিন জনই কুতুবদিয়া উপজেলার ইউনিয়নের বাসিন্দা।

দীর্ঘসময় ধরে তারা জায়গায় মাটি ভরাট, এবং সীমানা নির্ধারণ করে বাউন্ডারী দিয়ে থাকলেও হঠাৎ করে একই এলাকার ভূমিদস্যু সিরাজুল হক ও তার তিন সন্ত্রাসী সন্তান মিলে আব্দূ রহিম গং এর জায়গা জবর দখলের অভিযোগ প্রতিনিয়ত।

এর সুত্র ধরে যেকোন সময় আইনশৃঙ্খলা বাহিনীর অবনতি ঘটার আশঙ্কা প্রকাশ করা গেলে আদালতে ১৪৪ ধারা জারি করে। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে তারা প্রতিনিয়ত জমি জবর দখলের অপচেষ্টা চালাচ্ছে। সেই সাথে জমির মালিক আব্দুর রহিম, মোঃ রাসেল ও মোহাম্মদ মিলে প্রতিনিয়ত হুমকির সম্মুখীন রয়েছে।

স্থানীয় অধিবাসীরা জানান, উক্ত জমি রহিম গং এর দখল শাসন ও রক্ষনাবেক্ষনে রয়েছে। অনর্থক ঝামেলা সৃষ্টি ও চাঁদা দাবীর উদ্দ্যোশ্যে এমন আচরন করছে বলে জানা গেছে। তারা আরো জানান রহিম গং তার নিজে কেনা জায়গা থেকে এলাকাবাসীর চলাচলের স্বার্থে ১২ ফুট জায়গা ছেড়ে দিয়ে চরম উদারতা ও মানবিকতার পরিচয় দিয়েছে এবং এলাকায় সামাজিকতা রক্ষায়ও রহিম আন্তরিক বলে জানা গেছে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর