1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

শপথ নিলেন টেকনাফের নব নির্বাচিত তিন ইউপি চেয়ারম্যান।

  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২০১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ উপজেলার তিন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ শপথ গ্রহন করেছেন । রবিবার (১০ অক্টোবর) বিকাল ৫ ঘটিকায় কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহন করেন তারা । শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।
এ সময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মো: শাহাদাত হোসেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: পারভেজ চৌধুরীসহ জেলা প্রশাসক কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ নেয়া চেয়ারম্যানগণ হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউপি’র রাশেদ মাহমুদ আলী, (নৌকা প্রতীক) সদর ইউপির জিয়াউর রহমান জিয়া ( স্বতন্ত্র, মোটরসাইকেল প্রতীক) সাবরাং ইউনিয়নের নুর হোসেন ( স্বতন্ত্র আনারস প্রতীক)
শপথ অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ জানান,

সাধারণ জনগণ বিশ্বাস নিয়ে আপনাদের ভোট দিয়েছেন তাই তাদের বিশ্বাসের মর্যাদা অক্ষুণ্ণ
করতে হবে। সামাজিক মূল্যবোধ থেকে নিজের উপর অর্পিত সমস্ত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে হবে। তিনি আরো জানান, রাষ্ট্রের দায়িত্ব পালনে কোন প্রকার নিজের মতো করে সিদ্ধান্ত নেয়া যাবে না। রাজনৈতিক প্রতি হিংসা ও নির্বাচনে বিরোধী এবং প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি মনে রাখা জাবেনা । জনগণ সকল ক্ষমতার উৎস মনে করে যাবতীয় কার্যক্রম চালানোর অনুরোধ করছি।
উল্লেখ্য : কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় ৪ টি ইউনিয়ন পরিষদে গত ২০ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়। তাদের মধ্যে ১০ অক্টোবর ৩ ইউপি’র চেয়ারম্যানের শপথ গ্রহন সম্পন্ন হয়। তথ মধ্যে হোয়াইক্যং একটি ইউনিয়ন পরিষদের একটি (উপ কেন্দ্র সহ ২টি) কেন্দ্রের ভোট স্থগিত থাকায় তা শপথ গ্রহন হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর